ধোনির অধিনায়কত্বে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অভিষেক, এবার অবসর ঘোষণা টিম ইন্ডিয়ার আরেক প্লেয়ারের

Indiahood Desk

ধোনির অধিনায়কত্বে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অভিষেক, এবার অবসর ঘোষণা টিম ইন্ডিয়ার আরেক প্লেয়ারের

কলকাতাঃ ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যে অবসর নেওয়ার পালা চলছে। টি২০ বিশ্বকাপ জিতে ক্রিকেটের সবথেকে ছোটো ফরম্যাট থেকে অবসর নেন বিরাট কোহলি, রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা। এই কিছুদিন আগে ভারতীয় দলের উইকেটরক্ষক দীনেশ কার্ত্তিক সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। তারপর টিম ইন্ডিয়ার বিস্ফোরক ওপেনার ব্যাটার শিখর ধাওয়ানও ক্রিকেটকে বিদায় জানান। আর এবার ধোনির অধিনায়কত্বে টিম ইন্ডিয়ায় অভিষেক হওয়া এক প্লেয়ার নিজের অবসরের ঘোষণা করলেন।

ভারতীয় দলের বামহাতি পেস বোলার বারিন্দার স্রান ক্রিকেট থেকে অবসর নেওয়া ঘোষণা করেছেন। ৩১ বছর বয়সই স্রান নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করে লেখেন, ‘অবসর নেওয়ার এটাই সবথেকে সঠিক সময়।’  ২০১৬ সালে ভারতীয় দলে অভিষেক হওয়া এই ক্রিকেটার আগে বক্সার ছিলেন। সেখান থেকে ইনি ক্রিকেটের জগতে প্রবেশ করেন এবং টিম ইন্ডিয়া ও আইপিএলেও খেলেছেন।

   

২০১৫-১৬ সালে পার্থে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ায় অভিষেক হয়েছিল স্রানের। এরপর জিম্বাবুয়ে সফরে T20 দলের অংশ ছিলেন তিনি। দেশের হয়ে ৬টি একদিনের ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন স্রান। এছাড়াও নীল জার্সি গায়ে দুটি T20 ম্যাচে ৬ উইকেট নিয়েছিলেন তিনি। স্রান মুম্বই ইন্ডিয়ান্স, কিংস ইলেভেন পঞ্জাব, রাজস্থান রয়ালস আর সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে আইপিএলে খেলেছিলেন। ২০১৫ থেকে ২০১৯ এর IPL কেরিয়ারে ২৪ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন স্রান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন