rinku singh

Indiahood Desk

ধোনি বাদ, ভারতীয় দলের পছন্দের দুই অধিনায়কের নাম জানালেন রিঙ্কু! তালিকায় কারা?

নয়া দিল্লিঃ KKR তারকা তথা বর্তমানের ভারতীয় দলের সবথেকে চর্চিত ও জনপ্রিয় স্টার রিঙ্কু সিং নিজের পছন্দের অধিনায়কদের নাম জানিয়েছেন। তিনি ভারতীয় দলের টেস্ট ও ওয়ানডে দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মাকে নিজের পছন্দের তালিকায় সবার উপরে রেখেছেন। এছাড়াও ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বেরও প্রশংসা করেছেন রিঙ্কু সিং।

রিঙ্কুর পছন্দের অধিনায়কের তালিকায় নেই ধোনি

রোহিত শর্মা অধিনায়কত্বে খেললেও কোনদিনও কোহলির নেতৃত্বে খেলার সুযোগ হয়নি রিঙ্কুর। তবে রিঙ্কু সিং কিছুদিন আগে জানিয়েছিলেন যে, কলকাতা নাইট রাইডার্স ছেড়ে যদি তাঁকে অন্য কোনও দলের যোগ দিতে হয়, তাহলে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলবেন। সবথেক অবাক করা বিষয় হল, রিঙ্কু মহেন্দ্র সিং ধোনিকে তার পছন্দের অধিনায়কদের মধ্যে রাখেন নি।

   

রিঙ্কু সিং এখনও অবধি রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, জসপ্রীত বুমরাহ ও শুভমন গিলের অধিনায়কত্বে ভারতীয় দলে খেলেছেন। কিন্তু রোহিত বাদে বাকি কারও নাম না নিয়ে রিঙ্কু বিরাট কোহলিকে বেছে সবাইকে চমকে দিয়েছেন।

রিঙ্কুর পছন্দের সেরা ব্যাটসম্যান কারা?

একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে রিঙ্কু সিং বলেছেন, ‘রোহিত শর্মা আমার পছন্দের অধিনায়ক। অধিনায়কত্বে আগ্রাসন থাকাটা খুব জরুরি, টিমকে সাথে নিয়ে চলাও জরুরি, আর এই কারণে বিরাট কোহলির অধিনায়কত্বও আমার খুব পছন্দের।’ নিজের পছন্দের ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মা, বিরাট কোহলি, সুরেশ রায়না আর সূর্যকুমার যাদবের নাম নিয়েছেন রিঙ্কু সিং।