mohun bagan super giant, মোহনবাগান

Indiahood Desk

ডুরান্ড কাপের সেমির আগেই স্বস্তি, জোড়া সুখবর পেল মোহনবাগান

কলকাতাঃ দুরন্ত ফর্মে রয়েছে মোহনবাগান। দু’দিন আগেই পাঞ্জাব এফসিকে হারিয়ে ডুরান্ড কাপের সেমিফাইনালে উঠেছে সবুজ মেরুন। ২৭ তারিখ ব্যাঙ্গালুরু এফসির বিরুদ্ধে ঘরের মাঠ যুবভারতী স্টেডিয়ামে রয়েছে ম্যাচ। তবে ডুরান্ড কাপের মধ্যেই মোহনবাগানকে নিয়ে বড় তথ্য সামনে এসেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, ISL মরসুমের আগে আরেকড ডিফেন্ডারের খোঁজে রয়েছে মোহনবাগান। বিদেশি নয়, এবার দেশীয় প্লেয়ারকে দলে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে সবুজ মেরুন শিবির। কিছুদিন আগে মোহনবাগানের প্রাক্তন প্লেয়ার প্রীতম কোটালকে কেরল ক্লাব থেকে সবুজ মেরুন শিবিরে যোগদানের কথা উঠে আসছিল। তবে সেই সম্ভবনা আপাতত নেই বলেই মনে করছে বিশিষ্ট মহল। তাহলে মোহন বাগানের আগামী দেশীয় মিডফিল্ডার কে? এখনও তা স্পষ্ট না হলেও আগামী কয়েকদিনের মধ্যে নাম ঘোষণা হতে পারে বলে জানা যাচ্ছে।

   

ওদিকে, চোট সমস্যায় জর্জরিত সবুজ মেরুন শিবির। প্রায় গোটা মরশুমেই দলের একাধিক প্লেয়ারের চোটের কারণে সমস্যায় পড়তে হয়েছে মেরিনার্সদের। মোহনবাগানের কোচ ফুটবলারদের ফিটনেসের সঙ্গে কোনও আপোষ করতে চান না। কলকাতায় এসেই তিনি অনুশীলন শুরু করে দিয়েছে।

জোড়া সুখবর মোহনবাগানে

অন্যদিকে, ডুরান্ডের কোয়ার্টার ফাইনাল খেলে জামশেদপুর থেকে কলকাতায় ফিরেই অনুশীলন শুরু করে দিয়েছিলে সবুজ মেরুনের প্লেয়াররা। আর সেখানেই আশিক কুরুনিয়ন ও গ্ল্যান মার্টিন্সকে পুরো দমে অনুশীলন করতে দেখা গিয়েছে। চোট সমস্যায় ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে খেলতে পারেন নি তাঁরা। তবে তাঁরা সেমিফাইনালে যে খেলবেন, তা নিয়েও নিশ্চয়তা নেই। তবে তাঁদের অনুশীলনে ফেরা দলের জন্য শুভ সংকেত।