রিচার্জের ঝামেলা শেষ, এক বছর সম্পূর্ণ ফ্রি মোবাইল পরিষেবা! বড় অফার ঘোষণা Jio-র

Indiahood Desk

রিচার্জের ঝামেলা শেষ, এক বছর সম্পূর্ণ ফ্রি মোবাইল পরিষেবা! বড় অফার ঘোষণা Jio-র

শ্বেতা মিত্রঃ লক্ষ লক্ষ গ্রাহকদের জন্য এবার এক চমকপ্রদ খবর দিল রিলায়েন্স Jio। আপনিও কি রিলায়েন্স জিও-র গ্রাহক? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। গত জুলাই মাসে রিলায়েন্স জিও থেকে শুরু করে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল নিজেদের ট্যারিফ মূল্য এক ধাক্কায় ২৫ শতাংশ বাড়িয়ে দিয়েছে। আর এর জেরে কোটি কোটি ফোন ব্যবহারকারীর রোষের শিকার হয়েছে তবে এবার গ্রাহকদের দারুণ চমক দিল জিও। কেউ হয়তো ভাবতেও পারেননি যে জিও এরকম কিছু একটা করবে।

বড় চমক Jio-র

দেশের বৃহত্তম টেলিকম সংস্থা ব্যবহারকারীদের একদম বিনামূল্যে ৩৬৫ দিনের মোবাইল রিচার্জ প্ল্যান উপহার দিচ্ছে। সংস্থাটি তার অফিসিয়াল ওয়েবসাইটে এই অফারটি ঘোষণা করেছে। জিও ব্যবহারকারীরা এই অফারের সুবিধা নিয়ে পুরো বছরের জন্য রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। এই অফারটি দেশের সমস্ত টেলিকম সার্কেলের জন্য এবং বিশেষত জিওর প্রিপেইড ব্যবহারকারীরা এর সুবিধা নিতে পারেন। উৎসবের আবহে জিও-র এহেন সিদ্ধান্ত স্বাভাবিকভাবেই সকলকে চমকে দিয়েছে।

কী কী অফার দিচ্ছে সংস্থা?

   

জিও তার ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা প্রসারিত করতে ব্যবহারকারীদের জন্য এই অফার চালু করেছে। জিও ব্যবহারকারীরা নতুন AirFiber প্ল্যান বুক করলে বিনামূল্যে মোবাইল রিচার্জের সুবিধা পাবেন। জিও-র ওয়েবসাইট অনুসারে, ব্যবহারকারীদের বিনামূল্যে ৩৫৯৯ টাকার একটি বার্ষিক মোবাইল রিচার্জ প্ল্যান দেওয়া হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এতে ব্যবহারকারীরা দৈনিক 2.5GB হাই স্পিড ডেটার সুবিধাও পাবেন।

জিও ব্যবহারকারীদের কোম্পানির ওয়েবসাইট এবং My Jio অ্যাপের মাধ্যমে একটি নতুন এয়ার ফাইবার বুক করতে হবে। এয়ার ফাইবার ব্রডব্যান্ডের জন্য মাত্র ৫০ টাকা বুকিং চার্জ রেখেছে Jio। শুধু তাই নয়, এয়ারফাইবার ফ্রিডম অফারের আওতায় ৩ মাসের প্ল্যানে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৩০ শতাংশ ছাড়। জিও-র এয়ার ফাইবারের এই প্ল্যানটি ২১২১ টাকায় পাওয়া যাবে। সবথেকে বড় কথা, এতে ব্যবহারকারীরা ৮০০-টিরও বেশি ডিজিটাল টিভি চ্যানেল, ১৩টিরও বেশি OTT অ্যাপ্লিকেশন এবং আনলিমিটেড WiFi পাবেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন