বিশ্বকর্মার কৃপায় প্রভাব প্রতিপত্তি বাড়বে ৩ রাশির, আজকের রাশিফল ১৭ সেপ্টেম্বর

Indiahood Desk

বিশ্বকর্মার কৃপায় প্রভাব প্রতিপত্তি বাড়বে ৩ রাশির, আজকের রাশিফল ১৭ সেপ্টেম্বর

আজ ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার পড়েছে। আর মঙ্গলবার দিনটিকে উৎসর্গ করা হয় বজরংবলীকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনে বজরংবলীর পুজো করলে নাকি জীবনের সমস্ত বাধা থেকে মুক্তি পাওয়া যায় এবং জীবনে সুখ, সমৃদ্ধি আসে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে,আজকের কিছু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। আবার কিছু রাশির জীবনে আজ ছোটখাটো সমস্যার আসবে যা আপনাকে দাঁড়িয়ে থেকে মোকাবিলা করতে হবে। যাইহোক, আপনারও যদি প্রত্যেক দিনের রাশিফল দেখে দিন শুরু করার অভ্যাস হয়ে থাকে তাহলে জেনে রাখুন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ জীবনে বড় পরিবর্তন আসতে পারে। চাকরির ক্ষেত্রে, আজকের দিনটি আপনাকে আনন্দদায়ক ফলাফল দেবে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আজ ব্যয় বাড়তে পারে।

   

বৃষ- বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হতে চলেছে। চাকরি ও ব্যবসায় অগ্রগতির সুযোগ থাকবে। পরিবারের সদস্যদের থেকে সব কাজে সহযোগিতা পাবেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। আজ আপনার আর্থিক ভাগ্য খুবই ভালো হিসাবে প্রমাণিত হতে চলেছে। ব্যবসায় বিনিয়োগ করা শুভ হবে।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি খুবই ভালো হিসাবে প্রমাণিত হতে চলেছে। ব্যবসায় লাভ হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন সুযোগের জন্য প্রস্তুত থাকুন। অফিসে কাজের বাড়তি দায়িত্ব পাবেন, ফলে সারাদিন ক্লান্তি অনুভব করবেন। পারিবারিক জীবন সুখের হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। আজ আয়ের তুলনায় আপনার ব্যয় বেশি হতে পারে।

কর্কট- কর্কট রাশির জাতকদের মন আজ শান্ত থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসায় লাভ হবে। আয় বাড়বে। ব্যবসার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না, এতে হিতে বিপরীত হতে পারে। মানসিক চাপ থাকতে পারে। মানসিক চাপ থেকে দূরে থাকতে যোগব্যায়াম করতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসায়ে লাভের সুযোগ থাকবে।

সিংহ- আজকের দিনটি সিংহ রাশির জাতকদের জীবনে বড় পরিবর্তন আনতে পারে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বন্ধুর সহায়তায় ব্যবসার প্রসার ঘটতে পারে। বেড়াতে যেতে পারেন। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আপনার সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। আপনি যদি কোন বাড়ি বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আজকের দিনটি খুবই শুভ।

কন্যা- আজ কন্যা রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাসের সঙ্গে কর্মক্ষেত্রের চ্যালেঞ্জগুলির মোকাবিলা করা জরুরি। আজ আপনি আর্থিক বিষয়ে ভাগ্যবান হবেন এবং স্বাস্থ্যও ভাল থাকবে। প্রেম জীবন খুব রোমান্টিক হবে। আর্থিক বিষয়ে আপনি কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন, তবে চিন্তা করবেন না। জীবনে বড় পরিবর্তন আসতে পারে। আজ অফিসে আপনার কাজের প্রশংসা হবে কাজের নতুন দায়িত্ব নিতে দ্বিধা করবেন না।

তুলা রাশি – তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভাল হতে চলেছে। বিবাহযোগ্যদের আজ বিয়ের খবর পাকা হতে পারে। আজ পুরনো বিনিয়োগ থেকে ভালো রকম টাকা উপার্জন করার সুযোগ পাবেন। আর তাড়াহুড়ো করে কোনওরকম সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যর দিকে বেশি নজর দিন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কাজের ক্ষেত্রের উন্নতি হবে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকদের জীবনে নতুন কিছু ঘটতে পারে। প্রিয়জনের সঙ্গে বা পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাবার পরিকল্পনা করতে পারেন এতে আপনার শরীর ও মন দুটোই ভালো থাকবে। আজ আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। পেশাগত জীবনে প্রচুর সাফল্য আসবে এবং অগ্রগতির পথ সহজ হবে। কর্মসূত্রে কোথাও বাইরে যেতে হতে পারে, ফলে মানসিকভাবে প্রস্তুত থাকুন।

ধনু- আপনারও কি ধনু রাশি? তাহলে জেনে রাখুন, ধনু রাশির জাতকদের জীবনে আজ অনেক উত্থান-পতন আসবে, তবে খুব বেশি চিন্তা করবেন না। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে আপনার কাজে মনোনিবেশ করুন। কেরিয়ারের দিক থেকে আজ আপনি খুব ভাগ্যবান হবেন। নিজের উপর আস্থা রাখুন। বাকি খরচের ওপর রাশ টানুন, নইলে ভবিষ্যতে আপনার বিপদ হতে পারে।

মকর- আজ মকর রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় ধরনের পরিবর্তন আসবে। আজ আপনি জীবনের কঠিনতম চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। প্রেমের সম্পর্কের দিকে একটু মনোনিবেশ করুন। আর্থিক বিষয়ে আজকের দিনটি খুব ভাল হতে চলেছে। অপ্রত্যাশিত আয়ের পথ থেকে অর্থ লাভ হবে।

কুম্ভ- আত্মবিশ্বাস কমে যাবে। আয়ের উৎস বাড়ানোর কথা ভাবুন। কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারের সদস্যরা সহযোগিতা পাবেন। বন্ধু ও ভাইবোনদের সহযোগিতা পাবেন। একাডেমিক কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন ভালো যাবে। পরিবার নিয়ে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন।

মীন- পারিবারিক জীবন সুখের হবে। প্রেম জীবন ভালো যাবে। সব কাজে পরিবারের সদস্যদেড় সহযোগিতা পাবেন। আজ আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে দ্বিধা করবেন না। আজ কারোর সঙ্গে অযথা তর্কে জড়াবেন না। আজ আপনার আর্থিক ভাগ্য ভালো থাকবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন