মহাদেবের কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে ৩ রাশির, আজকের রাশিফল ১৬ সেপ্টেম্বর

Indiahood Desk

মহাদেবের কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে ৩ রাশির, আজকের রাশিফল ১৬ সেপ্টেম্বর

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার পড়েছে। আর সোমবার দিনটিকে ভগবান শিবের উদ্দেশ্যে উৎসর্গ করা হয়। এই দিনে ভগবান শিবের পুজো করা হয়। হিন্দুশাস্ত্রে বিশ্বাস করা হয়, এদিন ভগবান শিবের উপাসনা করলে জীবনের সমস্ত বাধা থেকে মুক্তি পাওয়া যায়। সেইসঙ্গে জীবনে সুখ, সমৃদ্ধি আসে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৬ সেপ্টেম্বরের দিনটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে আবার কিছু রাশির জাতকদের জন্য খুব একটা ভালো হবে না। আসুন তাহলে আর দেরি না করে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হিসেবে কাটবে। সম্পর্কের ক্ষেত্রে ছোটখাটো সমস্যা সত্ত্বেও আপনারা একসঙ্গে থাকবেন। চাকুরীজীবীদের চ্যালেঞ্জগুলি ইতিবাচকভাবে সামলাতে হবে। প্রেমের বিষয়ে ধৈর্য ধরুন এবং এটি আপনাকে সমস্যার সমাধান করতে সহায়তা করবে। আপনি আপনার পেশাদার দক্ষতা প্রমাণের সুযোগ পাবেন। আর্থিকভাবে আজ আপনার কপাল ভালো থাকবে। একটি বাড়ি বা যানবাহন কিনতে পারে।

   

বৃষ- আর্থিকভাবে, বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো হিসেবে প্রমাণিত হবে। অফিসে ম্যানেজার বা সিনিয়রদের সাথে আপনার সম্পর্ক ভাল হবে। যারা চাকরির সূত্রে বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন তারা নতুন সুযোগ পাবেন। আপনার সঙ্গীকে সমর্থন করুন।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের আর্থিক ভাগ্য ভালো থাকবে। সমাজে আপনার সম্মান বাড়বে। কিছু মূল্যবান জিনিস এবং সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। অফিসে ব্যস্ততা বেশি থাকবে, অপচয় এড়িয়ে চলুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার মন ভাল কাজে নিয়োজিত থাকবে এবং আপনি খুশি থাকবেন। যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন।

কর্কট- আজ কর্কট রাশির জাতকরা ভাল টাকার মুখ দেখবেন। আজ মহা দেবের কৃপায় আপনার ভাগ্য উজ্জ্বল থাকবে। হঠাৎ করে বড় অঙ্কের টাকা প্রাপ্তির কারণে আপনার মন খুশি হবে। ব্যবসার পরিকল্পনা গতি পাবে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি উন্নতি করবেন। তাড়াহুড়ো এবং আবেগের সঙ্গে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার পক্ষে উপকারী হবে না। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার মন শুভ কাজে নিয়োজিত থাকবে।

সিংহ- আজ রাশির জাতকরা ভাল সম্পদ পাবেন এবং এটি ভাগ্য বৃদ্ধির দিন। হঠাৎ করে বড় অঙ্কের টাকা প্রাপ্তির কারণে আপনার মন খুশি হবে। ব্যবসার পরিকল্পনা গতি পাবে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি উন্নতি করবেন। তাড়াহুড়ো এবং আবেগের সাথে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার পক্ষে উপকারী হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার মন শুভ কাজে নিয়োজিত থাকবে।

তুলা- আজ এই রাশির জাতকদের জন্য খুবই উপকারী হিসেবে প্রমাণিত হবে। আজ আপনার কেরিয়ারে অগ্রগতি হবে। আপনার আনন্দ বাড়বে। কর্মক্ষেত্রেও আপনার পক্ষে কিছু পরিবর্তন হতে পারে। আপনার ভাল আচরণ দিয়ে, আপনি সবার মন জয় করবেন। পরিবারে সুখের পরিবেশ বিরাজ করবে। রাতে ভাইয়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। রাতের দিকে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

কন্যা- আজ কন্যা রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্বল হবে। অফিসে আপনার উন্নতি হবে। সেবা ও সৎকর্মে অর্থ ব্যয় হওয়ায় মনে সুখ আসবে। আপনি প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথার কারণ হয়ে থাকবেন। বিবাহিত জীবনে আনন্দদায়ক পরিস্থিতি থাকবে। আজ আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আটকে থাকা কাজ শেষ হওয়ায় আপনি খুশি হবেন। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। আপনার আর্থিক ভাগ্য শক্তিশালী হবে। সম্পদ ও খ্যাতি বাড়বে। স্থবির কাজটি শেষ হবে এবং আপনার ভাগ্য বৃদ্ধির কারণে আপনার মন খুব খুশি হবে। আজ কারোর সঙ্গে অযথা তর্কাতর্কিতে জড়িয়ে পড়তে পারেন, ফলে সাবধানে থাকুন।

ধনু- আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। শিল্প বা সঙ্গীতের দিকে ঝোঁক বাড়তে পারে। চাকরিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বন্ধুর সহায়তায় আয় বাড়তে পারে। ব্যবসায় লাভ বাড়বে। শরীর মোটামুটি ভালো থাকবে।

মকর- চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পাবেন। গাড়ি কিনতে পারেন। আয়ের থেকে ব্যয় বাড়বে। মানসিক শান্তি থাকবে। পারিবারিক সম্পত্তি থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। সন্তানের ব্যাপারে সুখবর পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ উপার্জনের উৎস গড়ে উঠতে পারে।

কুম্ভ- চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। জীবনযাত্রার পরিস্থিতি বিশৃঙ্খল হতে পারে। আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

মীন- আজ আপনার মন খুশি থাকবে। পৈতৃক সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। অপরিকল্পিত ব্যয় বাড়বে। অপ্রয়োজনীয় রাগ এবং বিতর্ক এড়িয়ে চলুন। পরিশ্রম করতে হবে। আত্মবিশ্বাস বাড়বে। মন ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন