হাত ভরে আশীর্বাদ করবে শনি দেব, ৬ রাশির জীবনে আসছে আমূল পরিবর্তন

Indiahood Desk

হাত ভরে আশীর্বাদ করবে শনি দেব, ৬ রাশির জীবনে আসছে আমূল পরিবর্তন

প্রীতি পোদ্দার: হিন্দু পুরাণ শাস্ত্র অনুযায়ী, শনি গোচর বৈদিক জ্যোতিষশাস্ত্রের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ শনির প্রভাব অত্যন্ত শক্তিশালী। শনিদেব আসলে কর্ম দেবতা। যে যেমন কর্ম করে তার ফলস্বরূপ শনি দেব সেইরূপ কর্মফল প্রদান করে। তাইতো বেশ প্রভাবশালী গ্রহ হল শনি। এটি এমনই এক গ্রহ নয়টি গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলে। তাইতো ১২ টি রাশিচক্রের মাধ্যমে যেতে প্রায় ৩০ বছর সময় লাগায়। আড়াই বছর শনি থাকেন একটি গ্রহতে। সম্প্রতি শাস্ত্র গণনা অনুযায়ী জানা গিয়েছে আগামী বছর, ২৯ মার্চ শনি কুম্ভ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। যার ফলে ৬টি রাশি শনিদেবের ভরপুর আশীর্বাদ পেতে চলেছে। জীবনে আসতে চলেছে সুখের বন্যা। আজকের প্রতিবেদনের মাধ্যমে দেখে নেওয়া যাক সেই ৬ রাশি সম্পর্কে।

কর্কট রাশি

শনি দেবের মীন রাশিতে প্রত্যাবর্তনের ফলে যে রাশি গুলির ওপর সুপ্রভাব পড়তে চলেছে তার মধ্যে অন্যতম হল কর্কট রাশি। জানা গিয়েছে এইমুহুর্তে এই রাশিতে শনির ধাইয়া চলছে। তবে শনি যখন মীন রাশিতে প্রবেশ করবে তখন সঙ্গে সঙ্গে কর্কট রাশির জাতকরা ভয়ংকর দুর্যোগের হাত থেকে স্বস্তি পাবেন। এর পরে, কর্কট রাশির মানুষের জীবনে সাফল্যের একটি নতুন পর্ব শুরু হবে। কর্মজীবন ও চাকরি ক্ষেত্রে তাঁরা বেশ উন্নতি লাভ করতে চলেছে। পরিবারের সঙ্গে সম্পর্কের বেশ উন্নতি হবে।

বৃশ্চিক রাশি

   

মীন রাশিতে প্রবেশের পর পরেই বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উপর শনির প্রভাব শেষ হয়ে যাবে। দুর্যোগ এবং কষ্টের প্রভাব থেকে মুক্তি পাওয়ার পর, বৃশ্চিক রাশির জীবনে অর্থলাভের পথ খুলে যাবে। প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। ব্যবসায়ীদের জন্য একটি চমৎকার সময় শুরু হবে। চাকুরীজীবনেও নেমে আসবে সাফল্য। স্বাস্থ্য সমস্যাও পুরোপুরি নিতে যাবে। জীবনে সুখ বাড়বে।

মকর রাশি

বৃশ্চিক এবং কর্কট রাশির মত এই মুহূর্তে মকর রাশিতেও চলছে নানা সমস্যা, বাঁধা। তবে শনিদেব মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই মকর রাশির জাতক জাতিকদের জীবন থেকে সাড়ে সাতি মুক্ত হবে। এই রাশির জাতকদের আর্থিক সমস্যা দূর হবে। শীঘ্রই আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। এবং আইনি বাঁধাও দূর হবে।

বৃষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্যও এটি একটি আশীর্বাদস্বরূপ সময় হতে চলেছে। শনির মীনে প্রবেশের ফলে তারা দুর্যোগ থেকে মুক্তি পাবেন এবং এর এর ফলে জাতক জাতিকাদের মানসিক চাপ কমবে এবং জীবনে স্থিতিশীলতা আনবে। এছাড়াও চাকরি ও আর্থিক ক্ষেত্রে বড় পরিবর্তন আসতে চলেছে।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শনির এই রাশি পরিবর্তন অত্যন্ত শুভ হবে। তারা চাকরি ও ব্যবসায় বিশাল উন্নতি করবেন এবং তাদের আর্থিক অবস্থা আগের তুলনায় অনেক ভালো হবে। জীবনের নানা সমস্যার সমাধান মিলবে এবং নতুন সাফল্য আসবে। শুধু তাই নয় পরিবারের আপন জনের সঙ্গে সম্পর্ক আরও সুমধুর হবে।

ধনু রাশি

শনি দেবের মীন রাশিতে প্রবেশের ফলে ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে মনের মতন চাকরি বা ব্যবসায় উন্নতি আসতে চলেছে। পাশাপাশি আর্থিক অবস্থার উন্নতি হবে এবং জীবনের কঠিন সময় থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আইনি নানা সমস্যার সমাধান হবে। এবং দাম্পত্য কোলাহল মিটবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন