এই তিন রাশি খুব প্রিয় সিদ্ধিদাতার, গণেশ চতুর্থীতে দেবেন হাত ভরে আশীর্বাদ! খুলে যাবে ভাগ্য

Indiahood Desk

এই তিন রাশি খুব প্রিয় সিদ্ধিদাতার, গণেশ চতুর্থীতে দেবেন হাত ভরে আশীর্বাদ! খুলে যাবে ভাগ্য

ইন্ডিয়া হুড ডেস্ক: সামনেই গনেশ চতুর্থী। হিন্দুধর্মে এই গণেশ পুজোর বিশেষ গুরুত্ব রয়েছে। তাইতো নিষ্ঠাভরে প্রতি বছর ভক্তরা পালন করে থাকে এই গণেশ চতুর্থী উৎসব। চলতি বছর ৭ সেপ্টেম্বর শুরু হবে গণেশ চতুর্থী। শেষ হবে ১৭ সেপ্টেম্বর অর্থাৎ ১০ দিন ব্যাপী দেশজুড়ে পালিত হবে এই উৎসব। কথিত আছে, যে ব্যক্তি রোজ গণপতি বাপ্পার পুজো করেন, তিনি কোনও কাজেই পিছিয়ে যান না, ভাগ্যের দ্বার খোলা থাকে তাঁদের জন্য সবসময়। কিন্তু জানেন কি ভাগ্যের দেবতা গণপতির পছন্দের রাশিগুলি কী কী? আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

মেষ রাশি

শাস্ত্র অনুযায়ী জানা গিয়েছে গণেশের অত্যন্ত প্রিয় রাশি হল মেষ রাশি। তাই গনেশ চতুর্থীর দিন এই রাশির জীবনে নেমে আসতে চলেছে আনন্দের বন্যা। জীবনে সকল কাজই সফলতা অর্জন করতে চলেছেন তারা। পাশাপাশি এদের আত্মবিশ্বাসও দ্রুত গতিতে বাড়বে। এদের জীবনে সফলতা লেগেই থাকবে। তিনি কোনও কাজে পিছিয়ে পড়বেন না। বাড়ির সদস্যদের সঙ্গে তাদের ভালো সম্পর্ক বজায় থাকবে। এমনকি বুধের বিশেষ কৃপা লাভ করবে এই রাশির জাতক জাতিকারা। মনে করা হয় মেষ রাশির জাতকরা বেশ জ্ঞানী, গুণী এবং সাহসী হয়ে থাকে। তাই গণপতির কৃপায় মেষ রাশির জাতক জাতিকারা যেকোন কাজ নিয়ে চিন্তাভাবনা করে এবং তাতে সফলতা পায়।

মিথুন রাশি

   

গণপতি মহারাজ এর অন্যতম প্রিয় রাশি হল মিথুন রাশি। এই রাশির ব্যক্তিরা খুব পরিশ্রমী ব্যক্তি হয়ে থাকে। এরা সকল কাজে খুব ভালোভাবে করতে পারেন। আর্থিক দিকে কখনোও অভাব হয় না এদের। মনের গুপ্ত ইচ্ছা খুব সহজেই পূর্ণ হয়। কঠিন পরিশ্রম করে জীবনে অনেক দূর পর্যন্ত এগোনোর অদম্য ইচ্ছা থাকে এদের। কোনও কাজে পিছপা হন না এরা। ভাই বোন এবং পরিবারের সঙ্গে এদের সম্পর্ক খুব ভালো থাকে।

মকর রাশি

এই রাশির জাতকরা খুব পরিশ্রমী হয়ে থাকে। তাইতো ভগবান গণেশের ভীষণ প্রিয় রাশি। তাঁর আশীর্বাদে জীবনে অনেক উন্নতি অর্জন করা সম্ভব হয়। এই রাশির জাতক জাতিকারা একবার কোনও কাজে হাতে দিলে তা শেষ না করে ছাড়ে না। ভগবান গণেশের কৃপায় এঁরা প্রচুর খ্যাতি এবং গৌরব অর্জন করে। শুধু তাই নয়, গণপতির পুজো এরা যদি নিষ্ঠা ভাবে প্রতিদিন করে থাকে তাহলে এদের ভাগ্যের দ্বার সর্বদাই খোলা থাকবে। এবং আত্মবিশ্বাসের অভাব হবে না।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন