পুজোর মুখে বর্ধমান লাইনে বদলে গেল ৭টি ট্রেনের টাইমিং, টিকিট কাতার আগে দেখুন সময়সূচী

Indiahood Desk

পুজোর মুখে বর্ধমান লাইনে বদলে গেল ৭টি ট্রেনের টাইমিং, টিকিট কাতার আগে দেখুন সময়সূচী

শ্বেতা মিত্রঃ একদম শিওরে রয়েছে দুর্গাপুজো। আর দুর্গাপুজোর আগেই এবার বড়সড় সিদ্ধান্ত নিল পূর্ব রেল। এক ধাক্কায় ৭টি ট্রেনের সমসূচির বদল ঘটানো হবে। বর্ধমান থেকে ট্রেনগুলি ছাড়ার ক্ষেত্রেই সময়ে পরিবর্তন আনা হচ্ছে। বর্ধমান থেকে ছাড়ার পর তালিত স্টেশনের ক্ষেত্রেও সময়সূচিতে পরিবর্তন আসছে।

বড় সিদ্ধান্ত রেলের

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বড় তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন, ২২ সেপ্টেম্বর অর্থাৎ আজ থেকে বর্ধমান-আসানসোল মেমু প্যাসেঞ্জারে আপের দিকের অর্থাৎ বর্ধমান থেকে ছাড়ার সময়ে কিছু পরিবর্তন আনতে চলেছি। এই ট্রেন নম্বরগুলি হল ০৩৫২৯, ০৩৫৩১, ০৩৫৩৫, ০৩৫১৩, ০৩৫১৫, ০৩৫৩৭, ০৩৫৪৭। এই ৭টি মেমু প্যাসেঞ্জার নতুন সময়সূচি অনুযায়ী, প্রত্যেকটি ট্রেনের সময় ৫ মিনিট করে আগিয়ে দেওয়া হল। হ্যাঁ ঠিকই শুনেছেন। যাত্রীদের সুবিধা ও চাহিদার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে পূর্ব রেল।

একনজরে দেখে নিন পরিবর্তিত সময়সূচি

   

ট্রেন নম্বর ০৩৫২৯ বর্ধমান স্টেশনে থেকে ভোর ৪টের বদলে ৩:৫৫ মিনিট নাগাদ ছাড়বে। এরপর সেটি তালিত ঢুকবে ৪:০৩ মিনিট নাগাদ। এরপর সেটি আবার ৪:০৪ মিনিটে ছেড়ে খানায় পৌচাবে ৪:১৪ মিনিটে। এরপর সেটি সেখান থেকে ছাড়বে ৪:১৫ মিনিট নাগাদ। এরপর ট্রেন নম্বর ০৩৫৩১ বর্ধমান স্টেশনে থেকে ভোর ৫:২০-রে বদলে এবার থেকে ৫:১৫ মিনিট নাগাদ বর্ধমান স্টেশন থেকে ছাড়বে। এরপর সেটি তালিত পৌঁছাবে ৫:২৩ মিনিটে। ট্রেনটি সেখান থেকে ৫:২৪ মিনিটে ছাড়বে এবং সেটি খানায় ঢুকবে ৫:৩৪ মিনিট নাগাদ। এরপর সেটি আবার খানা থেকে ছাড়বে ৫:৩৫ মিনিটে।

অন্যদিকে ট্রেন নম্বর ০৩৫৩৫ বর্ধমান স্টেশন থেকে সকাল ৮:০৫ নাগাদ ছেড়ে যাবে এবং সেটি তালিত ঢুকবে ৮:১৩ মিনিটে। এরপর সেটি তালিত থেকে সকাল ৮:১৪ নাগাদ ছেড়ে যাবে এবং খানায় ঢুকবে সকাল ৮:২৪ নাগাদ। এরপর সেটি ছেড়ে যাবে ৮:২৫ নাগাদ। ট্রেন নম্বর ০৩৫১৩ বর্ধমান স্টেশন থেকে ৯:৪৫ নাগাদ ছাড়বে এবং সেটি তালিত ঢুকবে ৯:৫৬ নাগাদ। এরপর সেটি তালিত থেকে ছেড়ে ৯:৫৭ নাগাদ ছেড়ে খানায় ঢুকবে ১০:০৪ নাগাদ। এরপর সেটি সেখান থেকে ১০:০৫ নাগাদ ছাড়বে। এরপর ট্রেন নম্বর ০৩৫১৫ বর্ধমান স্টেশন থেকে ১১:৫৫ মিনিট নাগা ছাড়বে এবং সেটি তালিত ঢুকবে ১২:৩ মিনিটে। এরপর সেটি তালিত থেকে ১২:০৪ মিনিটে ছাড়বে এবং খানায় ঢুকবে ১২:১৪ নাগাদ। এরপর সেটি ছাড়বে ১২:১৫ মিনিট নাগাদ।

পুজোর আবহে বর্ধমান যাওয়ার আগে জানুন কর্মসূচি

ট্রেন নম্বর ০৩০০৫ বর্ধমান স্টেশন থেকে দুপুর ১২:৩২ নাগাদ ছাড়বে এবং সেটি তালিত ঢুকবে ১২:৪০ নাগাদ। এরপর সেটি তালিত থেকে ১২:৪১ নাগাদ ছেড়ে খানায় ঢুকবে ১২:৫৪ নাগাদ। এরপর খানা থেকে সেটি ছাড়বে দুপুর ১২:৫৫ মিনিট নাগাদ। ট্রেন নম্বর ০৩৫১৭ বর্ধমান স্টেশন থেকে ১৩:০৮ নাগাদ ছেড়ে তালিত ঢুকবে ১৩:১৮ নাগাদ। এরপর সেটি তালিত থেকে ১৩:১৯ নাগাদ ছেড়ে খানায় ঢুকবে ১৩:২৯ মিনিট নাগাদ। এরপর সেটি তালিত থেকে ১৩:৩০ মিনিট নাগাদ ছাড়বে। ট্রেন নম্বর ০৩৫৩৭ বর্ধমান স্টেশন থেকে বিকেল ১৬:০০ নাগাদ ছাড়বে এবং সেটি তালিত ঢুকবে ১৬:০৮ নাগাদ। এরপর সেটি তালিত থেকে ১৬:০৯ নাগাদ ছেড়ে খানায় ঢুকবে ১৬:১৯ নাগাদ। এরপর সেটি ১৬:২০ নাগাদ খানা থেকে ছাড়বে।

এরপর ট্রেন নম্বর ০৩৫৪৭ বর্ধমান স্টেশন থেকে ১৭:২০ মিনিটে ছাড়বে এবং সেটি তালিত ঢুকবে ১৭:৩১ মিনিটে। এরপর সেটি ১৭:৩২ নাগাদ তালিত থেকে ছেড়ে খানায় ঢুকবে ১৭:৩৯ নাগাদ। এরপর সেটি ১৭:৪০ নাগাদ সেটি খানা থেকে ছেড়ে যাবে। এদিকে ট্রেন নম্বর ০৩৫৫১ বর্ধমান স্টেশন থেকে ২০:২৪ মিনিট ছেড়ে তালিত ঢুকবে ২০:৩১ নাগাদ। এরপর সেটি তালিত থেকে ২০:৩২ নাগাদ ছেড়ে খানায় ঢুকবে ২০:৪৪ মিনিটে। এরপর সেটি খানা থেকে রাত ২০:৪৫ মিনিট নাগাদ ছাড়বে।