তৈরি হচ্ছে ইন্দ্র যোগ, আজ কপাল খুলে যাবে ৬ রাশির, আজকের রাশিফল ৮ সেপ্টেম্বর

Indiahood Desk

তৈরি হচ্ছে ইন্দ্র যোগ, আজ কপাল খুলে যাবে ৬ রাশির, আজকের রাশিফল ৮ সেপ্টেম্বর

আজ ৮ সেপ্টেম্বর রবিবার পরেছে। আর আজ একটি বিশেষ দিন। জানা গিয়েছে, এদিন ইন্দ্র যোগ তৈরি হচ্ছে। আর এই বিশেষ যোগ কিছু রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হবে। আবার কিছু রাশির ক্ষেত্রে খুব একটা ভালো হবে না। আজ বেশ কিছু রাশিকে আবার সাবধানে থাকতে হবে। আপনারও কি রাশিফল না দেখে দিন শুরু না করার স্বভাব রয়েছে? তাহলে জেনে নিন আজ মেষ থেকে মীন রাশির সময়টা কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের আজ সবকিছু খুব সাবধানে করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজ প্রতিটি কাজে আপনি ভাগ্যের সমর্থন পাবেন। সন্ধ্যায় বাড়িতে অতিথি আসবে। জরুরি কাজের জন্য আপনাকে বাইরে বেড়াতে যেতে হতে পারে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং স্থগিত কাজ শেষ হবে। আজ আপনার আটকে থাকা কাজ হবে।

   

বৃষ- আজ বৃষ রাশির লোকেরা কর্মজীবনে সাফল্য পাবেন। ব্যবসায়ের অর্থ সম্পর্কিত পরিকল্পনাগুলি আপনার জন্য সফল প্রমাণিত হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে না। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। খাওয়া দাওয়ার উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন। আপনার প্রতিপত্তি বাড়বে। আপনার খ্যাতি বাড়বে এবং সম্মান বাড়বে।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের জন্য, দিনটি সাফল্যে পূর্ণ থাকবে। আজ আপনার মেজাজ খুব ভাল হবে। আপনি যদি সমস্ত ক্ষেত্রে বুদ্ধি এবং দক্ষতা ব্যবহার করেন তবে আপনি সাফল্য পাবেন। সন্তানের পক্ষ থেকেও ভালো সুখবর পাবেন। আপনার সম্মান বাড়বে এবং অর্থের দিক থেকে লাভ হবে।

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের জন্য দিনটি হবে লাভ ও সাফল্যে পরিপূর্ণ। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। আজ আপনার পরিকল্পনাগুলি সফল হবে। বাড়তি খরচ এরিয়ে চলুন অন্যথায় আপনাকে ভুগতে হতে পারে। আজ বাড়িতে নতুন অতিথির আগমন ঘটবে।

সিংহ- আজ সিংহ রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। আপনার সাহস ও ধৈর্য বাড়বে। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। ব্যবসায় উত্থান-পতন অব্যাহত থাকবে। আজ ধার দেওয়া টাকা ফেরত পাবেন। দূরে বা কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত কাজ শেষ হবে।

কন্যা- আজ কন্যা রাশির জাতকরা কর্মজীবনে উন্নতির মুখ দেখবেন। আজ কোনও বিশেষ কারণে আপনার মন উচাটন থাকবে। পরিবার নিয়ে চিন্তায় থাকবেন। শরীর ভালো যাবে না।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

ধনু- আজ ধনু রাশির জাতক জাতিকাদের দিনটা মিশ্রভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অনেকটাই চাপ থাকবে, কিন্তু মনের ফল না পাওয়ায় মন উদাসীন থাকতে পারে। শরীর ভালো থাকবে না। এছাড়া খারাপ কোনো খবরের কারণে উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটবে।

মকর- সন্তানের দিনে বেশি মনোযোগী হন। যত দ্রুত সম্ভব সন্তানের কু সঙ্গ ত্যাগ করান। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। কোথাও বিনিয়োগ করলে তা শুভ হিসেবে প্রমাণিত হবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।