স্বাতী নক্ষত্র ও সর্বার্থ সিদ্ধি যোগে ভাগ্য বদলে যাবে এই ৫ রাশির, আজকের রাশিফল ৭ সেপ্টেম্বর

Indiahood Desk

স্বাতী নক্ষত্র ও সর্বার্থ সিদ্ধি যোগে ভাগ্য বদলে যাবে এই ৫ রাশির, আজকের রাশিফল ৭ সেপ্টেম্বর

এসে গেল আরও একটা শনিবার। আজ শনিবার ৭ সেপ্টেম্বর স্বাতী নক্ষত্র ও সর্বার্থ সিদ্ধি যোগে গণেশের কৃপায় সিংহ ও মকর রাশিসহ পাঁচটি রাশির ধন লাভের শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। আজ বহু রাশির জাতক জাতিকারা সমস্ত কাজে সাফল্য পাবেন এবং সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। কর্মজীবনে তাদের অগ্রগতির দারুণ সম্ভাবনা রয়েছে এবং গণেশের আশীর্বাদে ব্যবসায় প্রচুর আয় হবে। তাই আসুন জেনে নেওয়া যাক আজ মেষ থেকে মীন রাশির জাতক-জাতিকাদের দিনটি কেমন কাটবে।

মেষ- কেরিয়ারের দিক থেকে আজকের দিনটি শুভ। আপনার সম্পদ বৃদ্ধির কারণে মন খুশি হবে। আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসায় লাভবান হতে পারেন। আজ হাতে বাড়তি টাকা পেতে পারেন। শুভ ও ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার দিনটি সুখে কাটবে।

   

বৃষ- আজ বৃষ রাশির জাতক জাতিকারা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। সমাজে আপনি সম্মান পাবেন এবং ব্যবসা সম্পর্কিত পরিকল্পনা সফল হবে। অফিসে আজ আপনার কাজ প্রশংসিত হবে। আপনার আনন্দ বাড়বে এবং রাতে কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা থাকবে। বাড়ির লোকেরা আপনার কাজের অনেক প্রশংসা করবে। ব্যবসায় লাভ বাড়ার কারণে আপনার উৎসাহও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।

মিথুন- আজ এই রাশির জাতক-জাতিকাদের জন্য এটি কর্মজীবনে সাফল্যের দিন। আজকের পরিকল্পনা অনুযায়ী সমস্ত কাজ শেষ হবে। ধন-সম্পদ ও সম্মান বৃদ্ধির কারণে মনে সুখ আসবে। কারোর সঙ্গে ভুলেও বিবাদে জড়াবেন না, দিতে হিতে বিপরীত হতে পারে। প্রতিটি বিষয়ে সতর্ক থাকুন। আজ ব্যবসায়ীরা দারুন লাভের মুখ দেখবেন। শরীরের প্রতি নজর দিন।

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হবে। আপনি কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। কিছু মূল্যবান জিনিস হঠাৎ পাওয়া পাওয়ার কারণে আপনার মন ভালো হয়েছে যাবে। আজ সব কাজে আপনি সাফল্য পাবেন। আজ রাস্তায় সাবধানে চলাফেরা করবেন।

সিংহ- আজ আপনার মন মেজাজ দারুণ থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন তবে অতিরিক্ত উদ্যোগী হওয়া এড়িয়ে চলুন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসায় লাভ বাড়বে। সম্মান বাড়বে। তবে কোনও ধরনের ঝুঁকি নেবেন না। শরীর মন ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন।

কন্যা- আজ আপনি পিতা-মাতার সমর্থন পাবেন। জীবনে সুখ আসবে। চাকরিতে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। আর্থিকভাবে আজ আপনার কপাল খুলে যেতে চলেছে।

তুলা- আজ আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। কিছু ভালো খবর পাওয়ার কারণে আপনি খুশি হয়ে যাবেন। একাডেমিক কাজে সাফল্য পাবেন। সম্মান ও মর্যাদা পাবেন। চাকরিতে বাড়তি কোনও দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় ভালো লাভ হবে।

বৃশ্চিক রাশি- আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কিন্তু মন অশান্ত হতে পারে। কথাবার্তা বলার ক্ষেত্রে ভারসাম্য বজায় রাখুন। পরিবারকে সঙ্গে নিয়ে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। ব্যবসার অবস্থা ভালো থাকবে।

ধনু রাশি- আজ কোনো কারণে আপনার মন খুশি থাকবে। আপনি কিছু সুসংবাদ পেয়ে উত্তেজিত হবেন, তবুও ধৈর্য ধরে রাখার চেষ্টা করুন। চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যয় বাড়বে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা জরুরি। সম্ভব হলে বেকার খরচ এড়িয়ে চলুন।

মকর- আজ আপনার আত্মবিশ্বাসের অভাব হবে। মন অশান্ত থাকবে। তবে চাকুরীজীবিরা ভালো খবর পেতে পারেন। তবে পরিবার থেকে দূরে অন্য জায়গায় বেড়াতে যেতে পারেন। ব্যবসায় তাড়াহুড়ো করবেন না, ক্ষতি হতে পারে। পরিবারে ধর্মীয় কাজ হওয়ার সম্ভাবনা।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে জেনে রাখুন, আজ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের আজ মনে নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে চলা উচিত। চাকরিতে কর্মকর্তাদের অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। সম্পদ বৃদ্ধির সুযোগ পেতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

মীন- আজ মীন রাশির জাতকদের মন অশান্ত হতে পারে। পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিন। স্ত্রীর সমর্থন পাবেন। বাড়িতে ভিড় বাড়বে। জীবনযাত্রার অবস্থা বিশৃঙ্খল থাকবে। তবে চাকরির জন্য পরীক্ষা ও ইন্টারভিউতে সাফল্য পাবেন।