মা সন্তোষীর কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে ৫ রাশির, আজকের রাশিফল ৩০ আগস্ট

Indiahood Desk

গণেশ চতুর্থীর আগেই কপাল খুলতে চলেছে বহু রাশির, আজকের রাশিফল ৬ সেপ্টেম্বর

আজ ৬ সেপ্টেম্বর শুক্রবার পড়েছে। আজ চন্দ্র রাশির পর তুলা রাশির গোচর হতে চলেছে। যে কারণে আজ বহু রাশির কপাল খুলে যেতে চলেছে। তো আবার কিছু রাশির ক্ষেত্রে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাহলে আসুন জেনে নেওয়া যাক, ৬ সেপ্টেম্বর ২০২৪ দিনটি আপনার কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে। তবে কিছু একটা বিষয় নিয়ে আপনার মন উচাটনে ভরপুর থাকবে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পরিবারে উৎসবের আবহ তৈরি হতে পারে। শরীরের প্রতি নজর দিন। 

   

বৃষ- বৃষ রাশির জাতকদের মন আজ অস্থির থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসায় ভাল লাভ হবে এবং কিছু ব্যবসায়ী ব্যবসায় বৃদ্ধি পাবে। লাভের সুযোগ থাকবে। ব্যবসার কাজে অন্য জায়গাতেও যেতে হতে পারে। ভ্রমণের সুযোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ।

মিথুন- আপনারও কি মিথুন রাশি? তাহলে জেনে রাখুন, এদিন মিথুন রাশির জাতকদের জীবনে ভালো কিছু ঘটবে। আজ আপনার আত্মবিশ্বাস পূর্ণ হবে। কিন্তু, মনও বিরক্ত হতে পারে। কাজের পরিধি বাড়ার সঙ্গে সঙ্গে স্থান পরিবর্তন হতে পারে। আয় বাড়বে। একাডেমিক কাজে আগ্রহী হবে। পারিবারিক সুখ বাড়বে। আয়ের থেকে ব্যয় বেশি থাকবে। বাবার শরীরের প্রতি খেয়াল রাখুন।

কর্কট- আজ কিছু রাশির জীবনে সুখের বন্যা বয়ে যাবে। পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। অর্থনৈতিক বিষয়ে লাভবান হবেন।

সিংহ- কোনও কাজে জয়ী হতে পেরে খুশি হবেন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন তবে অতিরিক্ত উদ্যোগী হওয়া এড়িয়ে চলুন। আর পারলে কারোর সঙ্গে অতিরিক্ত কথা বলা থেকে এড়িয়ে চলুন। ব্যবসায় লাভ বাড়বে। সম্মান বাড়বে। তবে কোনও ধরনের ঝুঁকি নেবেন না। পরিবারের সদস্যরা সহযোগিতা পাবেন।

কন্যা- শিক্ষামূলক কাজে আনন্দদায়ক ফলাফল পাবেন। ব্যবসার জন্য পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে টাকা ধার পেতে পারেন। আয় বাড়বে।পারিবারিক সম্পত্তি পেতে পারেন। কোর্টের কাজে জয় সম্ভব। কোনও ধরনের আর্থিক ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। 

তুলা- আজ অতিরিক্ত খরচ মনকে অশান্ত করবে। আত্মসংযমী হোন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। পরিবারে ধর্মীয় কাজ হতে পারে। ব্যবসায়ীরা লাভের সুযোগ পাবেন। স্ত্রীর সমর্থন পাবেন।আজ আপনার মন কিছু বিষয়ে উদবেগ থাকতে পারে। আজ আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সমর্থন পাবেন। ব্যবসার প্রসার ঘটবে।

বৃশ্চিক- যানবাহন কেনার সুখ পেতে পারেন। আজ কারোর সঙ্গে বিবাদে জরাতে পারেন। যে কোনও ধরণের তাড়াহুড়ো এড়িয়ে চলুন, অন্যথায় ক্ষতি হতে পারে। চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি ভাল সময়।

ধনু – আজ কথাবার্তায় মাধুর্য রাখতে হবে। আত্মবিশ্বাস বাড়বে। তবুও মানসিক শান্তির জন্য ভালো কিছু করার চেষ্টা করুন। আটকে থাকা টাকা আদায় করা যাবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসার প্রসার ঘটবে। জমি, যানবাহন ইত্যাদি কিনতে পারেন। কারণ আজ শুভ দিন।

মকর- আজ বৃথা ঝগড়া-বিবাদে অংশ নেবেন না। কোথাও বিনিয়োগ করার আগে সতর্ক হয়ে যান। কোনও ধরনের ঝুঁকি নেবেন না। অহেতুক দুশ্চিন্তার পরিস্থিতি তৈরি হবে। চাকরিতে সাফল্যের পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন।

কুম্ভ- আজ কর্মক্ষেত্রে দৌড়াদৌড়ি করতে হতে পারে। রাগকে নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় বিষয়টি খারাপ পর্যায়ে পৌঁছে যেতে পারে। কোনও মূল্যবান জিনিস চুরির আশঙ্কা থাকবে। ব্যবসায় কোনো বিশ্বস্ত ব্যক্তির কাছ থেকে প্রতারিত হতে পারেন। বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে।

মীন- আজ মন উথাল পাথাল থাকবে। আজ দিনের প্রথম আপনি আর্থিকভাবে কিছুটা হতাশ হবেন তবে দিনের শেষে সাফল্য অর্জিত হবে। সন্তানের তরফ থেকে সুসংবাদ পেতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে। গাড়ির স্বাচ্ছন্দ্যও বাড়তে পারে। একটি নতুন কাজ শুরু করার জন্য এটি একটি ভাল দিন।