৪৪ বছর বয়সেও ব্যাপক স্ট্যামিনা! সবাইকে সুখবর দিয়ে মা হতে চলেছে অপরাজিত আঢ্য

বহুবছর ধরে টেলিভিশন পর্দা থেকে দূরে ছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। অবশেষে কামব্যাক করেছেন তিনি। আর কামব্যাক করেই নেটিজেনদের মনে আবারো বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। বড়পর্দা, ছোটপর্দা মিলিয়ে ব্যপক ব্যাস্ত তিনি। তার মধ্যেই এল নতুন সুখবর।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) এর মধ্য দিয়ে কামব্যাক করেছেন তিনি। আর বহুদিন পর নিজেদের প্রিয় অভিনেত্রীকে পুনরায় ছোটপর্দায় দেখতে পেয়ে দর্শকরাও বেশ উচ্ছ্বসিত। তবে এবার অপরাজিতা তার অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন একটি বিশেষ সুখবর। কি সেই সুখবর? চলুন জানাচ্ছি।

অপরাজিতার বয়স ভালোই হয়েছে। ৪০ পেরিয়েছে ৪ বছর আগেই। কিন্তু এতদিন পর আবারো মা হতে চলেছেন তিনি! কিন্তু এতবছর পর ফের মা কেন হচ্ছেন তিনি? না আসলে ঠিক অপরাজিতা মা হচ্ছেন না, বরং মা হচ্ছেন সুপারস্টার লক্ষ্মী কাকিমা।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা নিশ্চয়ই এতদিনে এই খবর জেনে গিয়েছেন। আর যারা মিস করে গিয়েছেন তাদের জানিয়ে রাখি যে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের একটি কয়েক মিনিটের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে বেশ ভালই বোঝা গিয়েছে এই ব্যপারে।

পর্দায় দেখতে পাওয়া লক্ষ্মী কাকিমার বড়ই সুখের সংসার। শাশুড়ি, স্বামী, ছেলে, ছেলের বৌ, দেওর, জা, ভাইপো এবং ভাইঝিকে নিয়ে হেসেখেলে দিন কাটে। আর তারই মাঝে আসছে এক নবাগত অতিথি। আসলে সরাসরি না বললেও ধারাবাহিকের নতুন পর্বে অন্তত সেই আঁচই পাওয়া গিয়েছে।

aparajita auddy nov11

বিগত কয়েকদিন ধরে খালি বমি হচ্ছে তার। শুধু বমি নয়, সাথে মাথাও ঘোরাচ্ছে। এহেন অবস্থায় বাড়ির লোক শেষমেষ ডাক্তার ডাকেন। আর তখনই ঘটনায় টুইস্ট আসে। ডাক্তারও ঘুরিয়ে পেঁচিয়ে বলেন যে, মনে হচ্ছে কোনও সুখবর হতে পারে! এখন দেখার তবে কি শেষমেষ মা হচ্ছেন লক্ষ্মী কাকিমা? সময় বলেন সেটা, তবে সেজন্য নজর রাখতে জি বাংলার ধারাবাহিকের দিকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button