অভিনয়ে সবার মন জয় করা ‘জি বাংলা”র জনপ্রিয় অভিনেত্রীর করুণ অবস্থা, চাইছেন সবার প্রার্থনা

মাত্র কয়েকদিন আগেই আত্মহত্যা করেছেন অভিনেত্রী (Actress) পল্লবী দে। তার মৃত্যু ঘিরে শোকের ছায়া নেমে আসে বাংলা টেলিভিশন দর্শকদের মধ্যে। চলতে থাকে খুন নাকি আত্মহত্যার চুলচেরা বিশ্লেষণ। তার কয়েকদিন আগেই ইহলোক ছেড়েছিলেন অভিষেক বন্দোপাধ্যায়। পরপর দুটি মৃত্যুতে মুহ্যমান হয়ে পড়ে বাংলার আপামর সিনে দর্শক। কিন্তু এবার খবর এলো ছোটপর্দার আরেক অভিনেত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ায় ২০ দিন হাসপাতালে ভর্তি রয়েছেন। কে তিনি? কি হয়েছে তার!

আসলে এই মন খারাপ করা খবর জি বাংলার (Zee Bangla) অভিনেত্রী পূজা গাঙ্গুলিকে নিয়ে। ছোটপর্দায় খুবই জনপ্রিয় এই অভিনেত্রী। কিন্তু জানা যাচ্ছে যে, গত প্রায় ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় শয্যাগত তিনি। লড়াই করে চলেছেন নিজের অসুস্থতার সাথে। আর এক খবর প্রকাশ্যে আসতেই বাংলার সিনে প্রেমী জনগণ আবারো উদ্বিগ্ন।

জানা যায় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জীবন সাথী’ তে এক গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতেন তিনি। কিন্তু সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী গত ২০ দিন ধরে তিনি ভর্ত্তি ঢাকুরিয়া আমরিতে। এমনকি গত এই কুড়িদিনে নিজের মোবাইল অবধি ব্যাবহার করতে পারেননি তিনি। যদিও তার কি হয়ছে সেটা এখনো পুরোপুরি জানা যায়নি, কিন্তু তিনি নিজের ফেসবুক স্ট্যাটাসে লেখেন যে, ‘‘এতদিন খুব বাজে অবস্থা ছিল যে কারণে ফোন হাতে পাইনি। সবাই প্রার্থনা কর আমার জন্য। যাতে আমি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারি।”

198895023 3999957906726360 9063024620290074574 n 1655793907522 1655793915677

হাসপাতালের বিছানায় শোয়া অবস্থায় নিজের ছবিও শেয়ার করেছেন তিনি। আর তার সেই ছবি দেখেই মন ভেঙে গিয়েছে দর্শকদের। ছবিতে তাকে খুবই অস্থির দেখাচ্ছে। এলোমেলো চুল, প্রচণ্ড শুকনো মুখ দেখে চেনাই যাচ্ছেনা গ্ল্যামার কুইনকে। আপাতত সবাই তার সুস্থতার কামনা করছেন। প্রসঙ্গত জানিয়ে রাখি যে, পূজা একাধিক জনপ্রিয় বাংলা সিরিয়াল যেমন খোকাবাবু, ভজগোবিন্দ ইত্যাদি ছাড়াও বহু ভোজপুরি ফিল্মে অভিনয় করে দর্শকদের মাতিয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button