লটারি থেকে মোটা টাকা জেতার সহজ উপায়, এই ট্রিকগুলি অনুসরণ করলে হতে পারবেন কোটিপতি

লটারি (Lottery) মানেই যে ভাগ্য পরীক্ষা তা আর বলার অপেক্ষা রাখেনা। আমাদের মধ্যে এমন অনেকজন আছেন যারা প্রত্যহ লটারি কাটেন পুরস্কারের আশায়। কিন্তু সবার তো আর সমান হয়না ভাগ্য, বা বলা ভালো খুব কম জনেরই ভাগ্য খোলে লটারিতে। বেশিরভাগ মানুষকে খালি হাতেই ফিরতে হয়। কিন্তু লটারির টিকিট কেনার সময় এই কটি জিনিস মাথায় রাখলে আপনিও এবার থেকে পুরষ্কার জিততে পারবেন। চলুন দেখে নিই কি সেই ট্রিক।

১) প্রথমেই আপনি টিকিট কেনার সময় মিডল নাম্বারটি বাছাই করে নিন। এর আগেরবার লটারির রেজাল্টে যে নাম্বারটি জিতেছে সেটির দিকেও নজর রাখুন। যদি আগেরবার কোনো এক মিডল নাম্বার যেতে তাহলে সেইরকম নাম্বার দেখে কেনার চেষ্টা করুন। আবার তার সাথে তার বিপরীত নাম্বারটিকেও দেখতে পারেন অপশন হিসেবে। উদাহরণস্বরূপ যদি আগেরদিন ৭২ নাম্বারটি মিডলে থাকায় লটারি জিতেছেন তাহলে এবার আপনি ৭২২৭ নাম্বার টিকিট কাটুন।

২) মিডল নাম্বারের শেষের দুটি সংখ্যাকে নির্দিষ্ট রেখেই তার পরবর্তী দশ ঘর টিকিট কেটে ফেলুন ।

যেমন ধরুন আগেরদিন ৭২ নাম্বার মিডল লটারি জিতে থাকলে আপনি শেষ সংখ্যা অর্থাৎ ৭ ধরে ৭০ থেকে ৭৯ পর্যন্ত যেকোনো একটি টিকিট কাটুন আপনার পুরষ্কার জেতার সম্ভাবনা বেড়ে যাবে। আপনি মোটামুটি ৭২২৭-৭২৭৯ নাম্বারের টিকিট কাটতে পারেন।

৩) শুধু নাম্বারই নয় কোথায় টিকিট কাটছেন সেটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে কাউন্টারে টিকিট বেশি সেখানেই কাটার চেষ্টা করুন। এছাড়া কখন টার্গেট করছেন সেটিও গুরুত্বপূর্ন। দুপুর ১ টায় জেতার সম্ভাবনা ৫০-৬০% আবার রাত্রি ৮ টায় এই সম্ভাবনা বেড়ে হয় ৮০%।

৪) এর আগের বিজেতার যেটি মিডল নাম্বার ছিল, তার বিপরীত নাম্বার নিন। অর্থাৎ শেষের নাম্বারটি সামনে এবং শেষের নাম্বারের বিপরীত সংখ্যাকে ধরে শেষ করুন।

lottery

উদাহরণস্বরূপ, ৪৬৭৫৮ সংখ্যাতে ৬৭ নাম্বারের বিপরীতে ৭৬ নাম্বার নিন এবং শেষের ৮ কে সামনে নিয়ে আপনার নাম্বার হবে ৮৬৭৪A এই ধরনের টিকিটে পুরষ্কার জেতার সম্ভাবনা অনেকটাই বেশি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button