অ্যাডাল্ট ভিডিও দেখে ঘণ্টায় ১৫০০ টাকা আয়! সুযোগ দিচ্ছে এই সংস্থা, এভাবে করুন আবেদন

কলকাতাঃ মুদ্রাস্ফীতির কারণে বর্তমানে সবাই নিজেদের আয়ের পরিমাণ বাড়াতে ব্যস্ত।কিন্তু করোনা পরবর্তী সময়ে অফিসের জায়গায় বরং বাড়িতেই স্বাচ্ছন্দ্য সবাই। কিন্তু সে তো আর বেশিদিন হবার নয়। কিন্তু যদি আমরা বলি যে, শুধুমাত্র ঘরে কয়েক ঘণ্টা বসেই যদি কাজ করে টাকা উপার্জন করা যায় তাহলে কেমন হয়?

ঠিক এরকমই বাড়িতে বসে কাজ করার সুযোগ নিয়ে এসেছে এক সংস্থা। কিন্তু কী এই কাজের ধরন?কোন সাইটে গেলে পাওয়া যাবে এইসব কাজ? সেই উত্তরই খুঁজে নিয়ে এসেছি আমরা। বর্তমান যুগে অ্যাডাল্ট ভিডিও দেখেনি এমন লোক পাওয়া দুষ্কর। কিন্তু যদি হঠাতই বলা হয় যে এই ধরনের ভিডিও দেখেই মাসে ঢুকবে হাজার হাজার টাকা, তাহলে কেমন হয়? হ্যাঁ শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটছে। সম্প্রতি এরকমই অফার নিয়ে এলো এক অনলাইন ওয়েবসাইট। যেখানে শুধুমাত্র বাড়িতে বসেই প্রতি ঘণ্টায় ১৫০০ টাকা অবধি রোজগার করা সম্ভব।

ওয়েবসাইটে থেকে জানা যাচ্ছে যে, যে কেউই এই কাজের জন্য আবেদন করতে পারেন। কিন্তু তাকে মোট ৫০ ঘণ্টা অ্যাডাল্ট ভিডিও গুলি দেখতে হবে। তাহলেই মাসের শেষে ঢুকে যাবে ৭৫০০০ টাকা। এই ওয়েবসাইট টির নাম Bedbible.Com। কাজের সম্পর্কে বলা হয়েছে যে, সারা বিশ্বের যে কেউই আবেদন করতে পারেন এইখানে।সংস্থার তরফ থেকে ভিডিওর লিংকগুলি কর্মীদের কাছে পৌঁছাবে। এবং এরপর সেইগুলো দেখে দিতে হবে রিভিউ। তবে আবেদন করার সময় লিঙ্গ থেকে শুরু করে গায়ের রং, চুলের রঙ সব দিয়ে হবে ওই সাইটে গিয়ে।

তো এইরকম লোভনীয় চিত্তাকর্ষক কাজের সুযোগ পেলে কেই বা ছাড়ে। দেখা গেছে দুদিনের মধ্যে প্রায় ৩১ হাজার আবেদন পড়েছে। আপনিও যদি এই কাজের প্রতি আগ্রহী থাকেন তবে এক্ষুনি সাইটে গিয়ে সেরে ফেলুন নিজের আবেদন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button