নুসরত অতীত, এবার হাঁটুর বয়সী দিতিপ্রিয়ার সঙ্গে রোমান্স করবেন যশ! নতুন জুটি নিয়ে হইচই টলিউডে

বলিউডের নায়ক নায়িকাদের দেখা যায় কমবয়সী নায়িকাদের সাথে রোম্যান্স মাততে। সলমন থেকে শাহরুখ বা আমির, হাঁটুর বয়সী নায়িকাদের সাথে অনস্ক্রিন রোম্যান্সে মত্ত হয়েছেন তারা। আর সেই নিয়ে আলোচনার শেষ নাই। বলিউডের সেই ট্রেন্ডে গা ভাসিয়েছে টলিউডও।

অনস্ক্রিনে একসাথে দেখা যাবে সদ্য কুড়ি বছর বয়সী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এবং মধ্য চল্লিশের বুড়ো যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। একসাথে কাজ করছেন তারা। এসকে মুভিজের ব্যানারে কাজ করছেন তারা। যদিও দুই অসমবয়সী নায়ক নায়িকার প্রেম জমবে কিনা সেই নিয়ে সন্দিহান দর্শকরা।

প্রসঙ্গত এখন ‘ইয়ারিয়াঁ ২’ নিয়ে ব্যস্ত রয়েছেন যশ। বলিউডে নিজের অভিষেক হতে চলেছে এই ছবির মাধ্যমে। সেই ছবিতে তার বিপরীতে নায়িকা হয়েছেন দিব্যা কুমার খোসলা। বলিউডে ছবি করতে পেরে খুব উত্তেজিত তিনি। আর তাই বাংলা ছবির ডেট নিয়ে সমস্যা হচ্ছে তার।

যশ ও দিতিপ্রিয়ার ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন রবীন নাম্বিয়ার। গল্পটি আবর্তিত হয়েছে লন্ডননিবাসী এক প্রভাবশালী বাঙালির চরিত্রকে ঘিরে। এই চরিত্রে অভিনয় করছেন যশ। বিদেশ ঘুরতে গেলে সেখানে দিতিপ্রিয়ার সাথে পরিচয় হয় যশের। শীঘ্রই বাঙালি দর্শকদের জন্য মুক্তি দেওয়া হবে এই সিনেমা। এখন দেখার কেমন জমে দুজনের কেমিস্ট্রি।

yash

অন্যদিকে বৌ নুসরতের (Nusrat Jahan) সাথেও এক ছবিতে সাইন করেছেন তিনি। সেখানেও মুখ্য দুই চরিত্রের কেমিস্ট্রি এবং তাদের ঘোরাঘুরি নিয়েই তৈরি হয়ছে এই সিনেমা। চিত্রনাট্য পছন্দ হলেও এখনও অবশ্য চুক্তিতে সই করেননি যশ। আপাতত অবশ্য তার শেডিউল প্যাকড আপ। তবে ‘ইয়ারিয়াঁ থেকে ফিরেই শুরু করবেন দুটি সিনেমার অভিনয়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button