সম্পর্কে ফাটল? নুসরতকে নয়, অন্য মেয়ের কোলে মাথা দিয়ে ‘তোকে ছাড়া বাঁচব না” লিখলেন যশ

সদ্যই বলিউডে পা রেখেছেন টলিউড সুপারস্টার যশ (Yash Dasgupta)। আর প্রথম ছবিতেই তাকে দেখা যাবে সুপারহিট হিন্দি ছবি ‘ইয়ারিয়া’ এর সিক্যুয়েল ‘ইয়ারিয়া ২’ তে। বাংলা ধারাবাহিক দিয়ে নিজের কেরিয়ার শুরু করে এখন বেশ ভালোই চলছে তার। ছোটপর্দায় জনপ্রিয় হয়ে পা রাখেন টলিউডের বড় পর্দায়। এরপর এক্কেবারে লম্বা ঝাঁপ দিয়ে পৌঁছেছেন সোজা বলিউডে। সেইসাথে টলিউডেও তার কাজের কমতি নেই।

বলিউড টলিউড মিলিয়ে একগুচ্ছ কাজে বেশ ভালই ব্যস্ত এখন তিনি। এমনকি সেই কারণে নাকি সদ্যই ‘মহানায়িকা’ পুরষ্কারপ্রাপ্ত তার পার্টনার নুসরতকেও (Nusrat Jahan) সময় দিতে পারছেন না। আর তারই মধ্যে খবর আসে যে, এবার নুসরতকে ছেড়ে যশ মজেছেন অন্য কারো প্রেমে। তাকে আবার এও বলেছেন ‘তোকে ছাড়া বাঁচবো না’। আর সেই নিয়ে বেশ হাঙ্গামা শুরু হয়েছে। কিন্তু আসলে ব্যাপারটা ঠিক কি?

যশকে নিয়ে বিতর্কের শেষ নেই। এই তো মাত্র কয়েকদিন আগেই হাঁটুর বয়সী দিতিপ্রিয়ার সাথে রোম্যান্সে মজে ট্রোল হন তিনি। যশকে সটান প্রশ্ন করা হয় যে, কিভাবে নিজের মেয়ের বয়সী কারো সাথে উন্মত্ত প্রেমে মজতে পারেন? কারণ নয় নয় করেও যশের বয়স ৩৭ পেরিয়েছে। নেটিজেনরা অনেকেই প্রশ্ন তোলেন যে, ইন্ডাস্ট্রির রুচিবোধই বা কোথায় নেমে গেছে? সেই নিয়ে আলোচনা শেষ হওয়ার আগেই আরেকবার লাইমলাইটে যশ।

কিন্তু নতুন কার প্রেমে মজলেন যশ। বাড়িতে তার সর্বাঙ্গসুন্দরী লাস্যময়ী সঙ্গিনী থাকার পর এবার কাকে মন দিলেন তিনি? এই নতুন নায়িকাও অবশ্য লাবণ্যে কম জাননা, তার নাম প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি প্রিয়াঙ্কা সরকারের কোলে মাথা রেখে যশ বলছেন, ‘তোকে ছাড়া বাঁচবো না’। আর সেই থেকেই যত সমস্যার সূত্রপাত।

আসলে এই ঘটনা ঘটেছে ঠিকই, এবং যশ নিজের মন দিয়েওছেন, কিন্তু সেটা অনস্ক্রিনে। রূপোলী পর্দায় প্রথমবারের জন্য প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুসরতের স্বামী। ছবির পোস্টারে দুজনকে একসাথে দেখা গিয়েছে। ছবির শুটিং বহু আগেই সম্পন্ন গেলেও ছবির নির্মাতারা এই ছবির টাইটেল চূড়ান্ত করতে পারেননি। কিন্তু এবার সুজিত মন্ডল পরিচালিত এই ছবি শীঘ্রই বক্স অফিসে মুক্তি পাবে।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

আর আজ ছবির পোস্টারেই একটি সিঁড়িতে ক্যাজুয়াল পোশাকে বসে রয়েছে অর্জুন-হিয়া (যশ ও প্রিয়াঙ্কা)। হিয়ার কোলে মাথা দিয়ে আছে অর্জুন, আর অর্জুনের পিঠে হিয়া। ছবির পোস্টারের ক্যাপশনে লেখা রয়েছে, ‘ভালোবাসা যখন কোন বাধা মানে না, তখন মন বলে তোকে ছাড়া বাঁচবো না’। ছবিটি আগামী ২৫শে নভেম্বর মুক্তি পাবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button