৫৯৯ টাকার প্ল্যান মাত্র ২৯৯ টাকায়! স্বাধীনতা দিবসে গ্রাহকদের জন্য দারুণ অফার BSNL-র

সারা ভারতে (India) টেলিকম সেক্টরে BSNL বেসরকারি কোম্পানিগুলির চেয়ে অনেকটা পিছিয়ে থাকলেও ব্রডব্যান্ড এবং ফাইবার ইন্টারনেটে তারাই এখনো দেশের টপ কোম্পানি। এরই মধ্যে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দারুণ অফার নিয়ে এসেছে কোম্পানিটি। এমনকি মাত্র ২৭৫ টাকা দিয়ে একমাস বা দুইমাস নয়, একেবারে পুরো ৭৫ দিনের পরিষেবা পেয়ে যাচ্ছেন আপনি।

তবে এই অফার সমস্ত প্ল্যানে মিলবে না। বিশেষ কিছু প্ল্যানেই এই সুবিধা দিচ্ছে BSNL। যে তিনটি প্ল্যানে এই সুবিধা মিলবে সেগুলি হলো ৪৪৯ টাকার প্ল্যান, ৫৯৯ টাকার প্ল্যান এবং ৯৯৯ টাকার প্ল্যান। তো চলুন দেখে নিই BSNL কী কী সুবিধা দিচ্ছে উপভোক্তাদের।

BSNL এর ৪৪৯ এবং ৫৯৯ টাকার প্ল্যান : এবার আপনি মাত্র ২৭৫ টাকাতেই পেয়ে যাবেন এই ৪৪৯ টাকার প্ল্যান। এছাড়া ৫৯৯ টাকার প্ল্যানেও এই অফার উপলব্ধ। দুই ক্ষেত্রেই এবা ৭৫ দিনের মেয়াদ পেয়ে যাবেন ব্যাবহারকারীরা।

এখানে ৪৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা 30Mbps এর ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। সারা মাসে মোট ৩.৩টিবি ডেটা ব্যাবহার করা যেতে পারে, তার চেয়ে বেশি পরিমাণ ডেটা ব্যাবহার করতে চাইলে গতি কমে 2Mbps হয়ে যাবে। ৫৯৯ টাকার প্ল্যানে সমস্ত সুবিধা একই, কিন্তু 60Mbps গতি পেয়ে যাবেন গ্রাহকরা।

৯৯৯ টাকার প্ল্যান : এবার আপনি যদি ৯৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যান পছন্দ করেন তাহলে আপনাকে দিতে হবে ৭৭৫ টাকা। ব্যাস তাহলেই এক মাসের পরিবর্তে পুরো ৭৫ দিন এই প্ল্যান উপভোগ করতে পারবেন আপনারা। 150Mbps গতি ছাড়াও মিলবে Disney + Hotstar, Hungama, Sony LIV, ZEE5, Voot, Yupptv এবং Lionsgate-এর সাবস্ক্রিপশন।

bsnl logo 1200 3

কিন্তু মাথায় রাখবেন এই অফার শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য। আপনাকে আপনার পছন্দমত নিজস্ব প্ল্যান অনুযায়ী অর্থ প্রদান করতে হবে। গ্রাহকরা KYC করার সময় নিজেদের পছন্দমত প্ল্যান বেছে নিতে পারেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button