কেন সাদা শার্টই বেশি পরেন মুকেশ আম্বানি, রইল এর পেছনের আসল কারণ

মুম্বইঃ বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিদের তালিকায় স্থান পাওয়া মুকেশ আম্বানি তার জীবনযাত্রার কারণে সর্বদা শিরোনামে থাকেন । কয়েক হাজার কোটি টাকার সম্পদের মালিক মুকেশ আম্বানি তার পরিবার নিয়ে বিলাসবহুল জীবনযাপন করছেন। বর্তমানে মুকেশ আম্বানি তার পুরো পরিবারের সাথে একটি 27 তলা বিলাসবহুল বাড়িতে থাকেন, যা প্রায় 600 জন চাকর দ্বারা দেখাশোনা করা হয়। এ ছাড়া তাদের কাছে এমন অনেক বিলাসবহুল জিনিস রয়েছে যা কেবল উচ্চবিত্তদের কাছেই রয়েছে। তবে আপনি যদি খেয়াল করেন, তবে আপনি দেখতে পাবেন যে মুকেশ আম্বানি বেশিরভাগই সাদা শার্ট পরেন। এখন আমরা আপনাকে বলতে যাচ্ছি কেন মুকেশ আম্বানি সাদা শার্ট এত পছন্দ করেন, এবং কেন তিনি বেশিরভাগ সাদা শার্ট পরেন।

প্রথমত, আমরা আপনাকে বলতে চাই যে মুকেশ আম্বানি সরলতা এবং স্বজ্ঞাত প্রকৃতির। তিনি সবসময় সরল থাকতে পছন্দ করেন। শুধু তাই নয়, তার ফ্যাশন স্টাইলে মনোযোগ দেওয়ার পরিবর্তে, মুকেশ আম্বানি তার ব্যবসার দিকে বেশি মনোযোগ দেন, যার কারণে তিনি সাধারণ পোশাক পরতে পছন্দ করেন।

মুকেশ আম্বানির মতে, পোশাক নির্বাচন করতে অনেক সময় নষ্ট হয়, তাই তিনি ব্যবসায় বেশি মনোযোগ দিতে পছন্দ করেন। অন্যদিকে, মুকেশ আম্বানির সাদা শার্টের কথা বললে, তিনি সাদা রঙ খুব পছন্দ করেন এবং সাদা শার্ট তাকে অনেক মানায়, যার কারণে তিনি বেশি সাদা শার্ট পরতে পছন্দ করেন।

এছাড়াও সাদা পোশাক শান্তির প্রতীক। এমন পরিস্থিতিতে, মুকেশ আম্বানি যখনই অফিসে যান এবং যখনই তিনি কোনও বড় ব্যক্তিত্ব বা নেতার সাথে দেখা করেন, তখনই তাকে সাদা শার্ট পরে দেখা যায়। রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানি সকাল 5:00 টায় বিছানা থেকে উঠে তার দিন শুরু করেন ওয়ার্কআউট দিয়ে এবং সাধারণ খাবার খেতে পছন্দ করেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানি তার দিন শুরু করেন পেঁপের রস দিয়ে। এছাড়া দুপুরের খাবারে স্যুপ ও স্যালাড খেতে পছন্দ করেন। দিনের কথা বললে, তিনি সাধারণ ডাল, ভাত, রুটি খেতে পছন্দ করেন। এছাড়া তিনি গুজরাটি খাবারও খেতে পছন্দ করেন। দক্ষিণ ভারতীয় খাবারও মুকেশ আম্বানির অন্যতম প্রিয় খাবার।

শোনা যায় যে, মুকেশ আম্বানি মুম্বাইয়ের কেপ মাইসোর থেকে ইডলি সাম্বার খুব আগ্রহের সাথে খান। এছাড়া তিনি স্ট্রিট ফুডও পছন্দ করেন। রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানির বাড়ির রান্নাঘরে কাজ করা রাঁধুনিকে প্রতি মাসে প্রায় 2 লাখ টাকা দেওয়া হয়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button