‘শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল কোথায়?’ প্রশ্ন শুনে কিরণের দিকে মারমুখী ভঙ্গিতে তেড়ে গেলেন দেব

বর্তমানে হলে মানুষ টানার জন্য অভিনব সব কৌশল গ্রহণ করছেন অভিনেতারা। বলিউডের সিনেমায় লোক জমছে না, আর বাংলা ইন্ডাস্ট্রিও ধুঁকছে। কিন্ত তারই মধ্যে দেব (Dev) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) কাছের মানুষ নিয়ে প্রচারের অভিনবত্বে চমক দিয়েছেন তারা। এবার জনপ্রিয় ইউটিউবার বং গাই খ্যাত কিরণ দত্তের (Kiran Dutta) সাথে মিলে এক ইউনিক প্রচারে শামিল হলেন দেব-প্রসেনজিৎ। সেটাই এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

সিনেমার প্রচারের জন্য কিনা করছেন দেব এবং প্রসেনজিৎ। নিজেকে নিয়ে মজা করা থেকে শুরু করে স্ট্যান্ড আপ বা শেষে বং গাইয়ের সঙ্গে অটোয় চড়ে আড্ডা দিতে বেরোলেন দুই টলি সুপারস্টার। চা খেলেন রাস্তার পাশে, লেক কালী বাড়িতে পুজো দিলেন তারা। আর সেই সাথে ভিডিওতে ধরা পড়লো তারকাদের বিভিন্ন অজানা কথা।

দীর্ঘ ১৪ মিনিট ০৫ সেকেন্ডে ভিডিওতে জীবনের নানা অজানা কথা সম্পর্কে মুখ খুলেছেন তারা। একদম যাত্রী বোঝাই বাসে উঠে প্রচার সারলেন তারা। সেখানেই আড্ডার ফাঁকে কিরণ দত্ত জানান যে, তৃষাণজিৎ (প্রসেনজিৎ পুত্র) এর সাথে ইনস্টাগ্রামে কথা হয়েছে তার। প্রসেনজিৎ-র ছেলের দাবী আরো বেশী রোস্ট ভিডিও তৈরি করা হোক প্রসেনজিৎকে নিয়ে।

সেখান থেকেই কিরণ প্রশ্ন করেন, ‘তোমার তো ঘর শক্রু বিভীষণ, কী বলবে?’ বুম্বাদা বলেন, ‘আমাকে নিয়ে আমি নিজেই মজা করি। চল্লিশ বছর কাজ করা হয়ে গিয়েছে, এখন আর কিছু আসে-যায় না’। তবে ছেলের কাছ থেকে যে, বং গাইয়ের অঢেল প্রশংসা শুনেছেন তিনি এটা জানাতে ভোলেননি কিরণ দত্তকে। দেব অবশ্য তাকে নিয়ে ট্রোলিংয়ে বেশ বিন্দাস, দেব জানালেন, ‘আমি সারাজীবন সাক্সেসফুল থাকতে চাই, তাই চাইব আমাকে নিয়ে ট্রোলিং হোক। কারণ যাঁরা সফল মানুষ তাঁদের নিয়েই ট্রোল করে’।

কিরণ দত্তের পরের প্রশ্নতে রেগে যান স্বয়ং দেবও। কিরণ বেশ নিরীহ মুখেই প্রশ্ন করেছিলেন, ‘শ্রাবন্তীদির সঙ্গে বুম্বাদার একটা মিল আছে, কোথায়?’ আর তাই শুনে দেব তো তেড়ে যান কিরণের দিকে, আসলে দুজনের একাধিক বিয়ের ইঙ্গিত দিলেও শেষপর্যন্ত কিরণ মনে করিয়ে দেন যে, দুজনের পদবী একই। আর তারপর দুজনেই নিজেদের হাসি চেপে রাখতে পারেননি।

এদিন প্রশ্ন আসে দেব কবে বিয়ে করছেন। দেব অবশ্য সেই প্রশ্নের উত্তর না দিয়ে কিরণকে বলেন ‘সঠিক সময়ে বিয়েটা করব। চিন্তা করিস না তোকে নেমন্তন্ন করব’। প্রসেনজিৎ পিছন থেকে ফুট কাটেন ‘এবার বিয়েটা কর তো। দাঁড়িয়ে থেকে বিয়েটা দিতে হবে তো নাকি.. না হলে আমার চার নম্বর শুরু হয়ে যাবে তো নাকি!’ তবে এখানেই শেষ নয়, কিরণ দত্তকেও ট্রোল করেন তারা।

সম্প্রতি কিরণ দত্ত কলকাতা চলন্তিকায় অভিনয় করেন। কিন্তু সেখানে থাকেনি তার কোনো সংলাপ। সেই নিয়ে কিরণের ভক্তদের আগ্রহের শেষ নেই কিন্তু দেব এবং প্রসেনজিৎ তাকে ফুট কাটতে ছাড়েননি। দেব কিরণকে জিজ্ঞাসা করেন , ‘শুনলাম কলকাতা চলন্তিকায় তুই নাকি ফাটিয়ে দিয়েদিস, অনেক ডায়লগ বলেছিস?’ আর তাই শুনে মিইয়ে যান কিরণ। দেব তাই কিরণকে খুঁচিয়ে আরো বলেন যে, ‘আমার অফিসে খবর এসেছে, কিরণ বলেছে আর সিনেমা-টিনেমা করবে না। আমি ইউটিউবেই ভালো আছি’। কিরণ দত্তকে নিয়ে মজা করার সুযোগের বেশ ভালই সদ্ব্যবহার করেন দেব।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button