মেঘের কোলে ঘর বেঁধেছেন শ্রাবন্তী, অন্দরমহলের সাজসজ্জা দেখলে অবাক হবেন! কত কোটি দাম জানেন?

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নামটা বরাবরই বিতর্কের একদম শুরুতে থাকে। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সফল এই অভিনেত্রীর নামের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে যায় বিতর্ক। তাকে নিয়ে চলতে থাকে ট্রোল, সমালোচনা ইত্যাদি। কিন্তু নিন্দুকেরা কি বললো তিনি সেসবের তোয়াক্কাও করেন না। আপাতত মেঘের কোলে ঘর বেঁধেছেন তিনি।

হ্যাঁ মেঘের কোলেই বটে, বাইপাসের ধারে নতুন আরবান হাইট শ্রাবন্তীর নতুন ঠিকানা। অবশ্য তিনি প্রথম টলিতারকা নন যিনি এখানে থাকছেন। এর আগে পায়েল, অরিন্দম শীল থেকে শুরু করে দেব, রাজ-শুভশ্রী সবাই সবাই একখানা করে ফ্ল্যাট কিনে রেখেছেন।

শ্রাবন্তী সেখানের ৬ নম্বর বিল্ডিংয়ের একেবারে ৩৭ তলায় বাস করছেন। একেবারে মেঘের কোলে ঘর বেঁধেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে বরাবরই তাকে বিভিন্ন প্রশ্নে বিদ্ধ করা হয়। কিন্তু তিনি থাকেন নিজের মধ্যেই। এই সকল কিছুকে ছাপিয়ে তিনি নতুন আবাসন গোছাতে মন দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সমপ্রতি তার আবাসনের ঝাঁ চকচকে অন্দরহলের দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে এই ঘটনা দুর্গাপুজোর সময়ের। এক ব্লগার সটান পৌঁছে যান শ্রাবন্তীর কাছে রিল ভিডিও তৈরি করার ইচ্ছেতে। আর সেখানেই জানা যায় যে, তার এই মেঘের মধ্যে থাকা ফ্ল্যাটের দাম ২.৫ কোটি টাকা! জানালা খুললেই মেঘের দেখা মেলে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তার ফ্ল্যাটে সৌখিনতার শেষ নেই। অন্দরমহলের দৃশ্য প্রমাণ করছে তার সৃজনশীলতা। ফ্ল্যাটের অফ হোয়াট রঙা দেওয়ালে দাগ কেটেছে রঙ-বেরঙের নকশা। সেখানে দেওয়ালের আকর্ষণ বাড়ানোর জন্য রয়েছে নানান ইউনিক ফোটো ফ্রেম। দামী সুরার বোতলকেও সৃজনশীলভাবে ব্যাবহার করায় ফ্ল্যাটের শৌখিনতা আরো খানিকটা বেড়েছে। দেওয়ালে রয়েছে সুবিশাল আয়না। আর শ্রাবন্তীর বিছানার থেকে একপা এগোলেই দেখা যাবে সুবিশাল আকাশ। একদম মেঘেদের মধ্যিখানে রয়েছে তার বেডরুম।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button