শ্রাবন্তীকে জোর করে চুমু খেতে গিয়েই গণ্ডগোল! সপাটে চড় কষালেন অভিনেত্রী! ভাইরাল ভিডিও

সাধারণ মানুষরা তারকাদের অল্প ছোঁয়ার জন্য হন্যে হয়ে থাকেন। বিভিন্ন অনুষ্ঠানে আমরা হাত বাড়িয়ে দিই তাদের অল্প ছোঁয়া পেতে। তো এমতাবস্থায় শ্রাবন্তীর (Srabanti Chatterjee) মতো বিখ্যাত তারকার ঘনিষ্ঠ হওয়ার লোভ সামলানো কি চাট্টিখানি কথা নাকি! কিন্তু সম্প্রতি যে ঘটনা ঘটেছে সেটা কল্পনাতীত।

আসলে হয়েছে কি শ্রাবন্তীকে চুমু যেতে গেছিলেন একজন। আর তারপরই উত্তম মধ্যম লাগালেন অভিনেত্রী। আর যদি এরকম করা হয়, তবে নাকি মুখ ভেঙেই দেবেন– এমনটাই হুঁশিয়ারি তাঁর। কিন্তু ঠিক কে চুমু খেলেন তাকে? কার এত বড় সাহস হলো?

   

আসলে যিনি শ্রাবন্তীকে চুমু খেয়েছেন তিনি আর কেউ নন, শ্রাবন্তীর বন্ধু মৌমিতা। আর মারটাও কোনো আসল মার নয়। বাস্তবের সাথে এই ঘটনার কোনো মিলই নেই। এটি আসলে রিল দুনিয়ার গল্প। ইন্সটাগ্রামে বিভিন্ন মজা এবং খুনসুটির ভিডিও আপলোড করে থাকেন তিনি।

https://www.instagram.com/p/CnU6w9dK4Pv/?hl=en

তাছাড়া এখন তিনি অতি সক্রিয় হয়ে উঠেছেন। কারণ আগামী সময়ে, অর্থাৎ ২০ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার ছবি ‘কাবেরী অন্তর্ধান’। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়সহ অনেকে। সেই ছবিরই প্রচারপর্ব সারছেন তিনি।

আজকাল ছবির প্রচারের জন্য ইনস্টাগ্রাম অথবা ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়ার অশেষ গুরুত্ব রয়েছে। তাই এখন থেকেই ইনস্টাগ্রামে প্রচারপর্বের ঝড় তুলে একের পর এক ভিডিও শেয়ার করছেন তিনি। তাই সম্প্রতি এমন রিল ভিডিও শেয়ার হয়েছে তার প্রোফাইল থেকে।

সম্পর্কিত খবর