আত্মা বেরিয়ে এল মহিলার শরীর থেকে, তারপর ভয়ানক হাসি! ভাইরাল হল ভূতুরে ভিডিও

নিউজ ডেস্কঃ সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হয়ে থাকে। কখনও সমাজ সচেতনতা মূলক পোস্ট তো কখনও তা হয় মজার। কিছু ভিডিও হয় মজার। কিছু ভিডিও হয় দুঃখের। নানার আবেগের ভিডিও বা ছবির সম্ভার হলো সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজনদের। প্রথমে ভৌতিক বলে মনে হলেও ভিডিও শেষে হেসে খুন নেটপাড়া।

কয়েক সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ঘরের মেঝের মধ্যে হাত-পা ছড়িয়ে শুয়ে রয়েছে এক মহিলা। এবং কয়েক সেকেন্ড পরে তার দেহ থেকে আত্মা বেরিয়ে আসে। ঘটনার আকস্মিকতায় সকলে হতভম্ব হয়ে গেলেও পরবর্তীতে সেই ভিডিও ঘিরে মিমসের বন্যা বয়ে যায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ধীরে ধীরে ঐ মহিলার আত্মা উঠে এসে ক্যামেরার দিকে তাকিয়ে তীব্র স্বরে হাসতে আরম্ভ করে। এখানেই শেষ হয়েছে ভিডিওটি।

এই ভিডিওটি ‘Ghantaa’ নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। কোনও ভিডিও ইতিবাচক বা নেতিবাচক ভাবে নেটিনেজনের মনকে নাড়া দিতে পারলেই মানুষ সেই ভিডিও শেয়ার করেন। ভিডিওটি সামনে আসার সাথে সাথেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে।ভিডিওর কমেন্ট সেকশেন মজার মজার মন্তব্যের বন্যা বয়ে যায়। বিভিন্ন মিম পেজ এটি নিয়ে মিম তৈরি করতে শুরু করে।

 

View this post on Instagram

 

A post shared by memes | comedy (@ghantaa)

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button