গরিব শিশুদের টাকা বিলি করছিলেন নেহা কক্কর, হঠাৎ এমন কিছু হল কেঁদে পালালেন তিনি! ভাইরাল ভিডিও

প্রতিদিনই খবরের শিরোনামে থাকেন নেহা কক্কর (Neha Kakkar)। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁর ছবি ও ভিডিও। এদিকে, নেহার একটি পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে তাকে দরিদ্র শিশুদের মধ্যে ৫০০ টাকার নোট বিতরণ করতে দেখা যাচ্ছে। কিন্তু সেখানে এমন কিছু হয় যে, সে কাঁদতে শুরু করে দেয়।

বলিউড গায়িকা নেহা কক্করের একটি ভিডিও ইন্টারনেটে মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে, যাতে তাকে গাড়িতে বসে কাঁদতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি একটি রেস্তোরাঁর, যেখান থেকে খাবার খেয়ে বেরিয়েছিলেন নেহা কক্কর। নেহা কক্কর যখন তার গাড়িতে করে যাচ্ছিলেন, তখন হঠাৎ কিছু শিশু সেখানে এসে চিৎকার চেঁচামেচি করতে শুরু করে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই শিশুরা নেহার কাছে টাকা চাইছিল, এমন সময় রক্ষীরা সেখানে আসে। গার্ড শিশুদের সরিয়ে দেওয়ার চেষ্টা করলেই তারা চিৎকার শুরু করে দেয়। সেখানে এত হট্টগোল হল যে নেহা কক্করের চোখ দিয়ে জল বেরিয়ে যায়। ভিডিওতে স্পষ্ট দেখা যায় যে নেহা কক্কর খুব নার্ভাস হয়ে পড়েন এবং গাড়ির জানালার দিকে পিঠ ফিরিয়ে সাথে বসে পড়েন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এই ভিডিওটি দেখে ভক্তরা তাদের ক্ষোভ প্রকাশ করছেন যে সেখানে দাঁড়িয়ে থাকা লোকেরা কীভাবে এই সমস্ত দৃশ্য দেখছিল। ভক্তরা প্রশ্ন করছেন যে পাপারাজ্জি যে সেলিব্রিটিদের আগে-পিছনে ঘুরতে থাকে, তাহলে তারা কেন এই ঘটনার সময় বাচ্চাদের সেখান থেকে সরিয়ে দেয়নি। কেউ কেউ এমনও বলছেন, এই শিশুরা ভিক্ষুক নয় চোর। ঘটনা যাই হোক, কিন্তু গায়িকা নেহা কক্করকে কাঁদতে দেখে ভক্তরা ব্যথিত।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button