ইউটিউবারের উপর চরম খাপ্পা রানু মণ্ডল! মাথায়, মুখে প্রসাব করার হুমকি দিয়ে বসালেন চড়! ভাইরাল ভিডিও

সারা বাংলার একসময়ের নেট সেনশসন হলেন রানু মন্ডল (Ranu Mondal)। তাকে চেনেনা এমন লোক মেলা ভার। তার প্রথম দেখা মেলে রানাঘাট স্টেশনে গান গাওয়ার সময়। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই ভাইরাল হয়ে যায় তা। তার গলা শুনে অনেকেই তাকে লতা মঙ্গেশকরের সাথে তুলনা করেন। এমনকি রাতারাতি পৌঁছে যান স্বপ্নের শহর মুম্বাইতে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার গানের ভিডিও। এরপর হিমেশ রেশমিয়া মুগ্ধ হন তার গানে। ব্যাস আর কে দেখে তাকে। হিমেশের পরের ছবিতে প্লেব্যাকের কাজ করেন রানু মন্ডল। আর এই প্লেব্যাকের পর বহু জায়গা থেকে গান গাওয়ার ডাক আসে তার। একদম বলিউডি স্টাইলে উত্থান হয় তার।

কিন্তু এরপর একাধিক বেফাঁস মন্তব্যের ফলে তার সুনাম তো দূর, কপালে জোটে শুধুই ট্রোল। যেরকম ঝড়ের গতিতে তিনি সবার সামনে এসেছিলেন সেভাবেই হারিয়ে যান তিনি। কিন্তু তাকে নিয়ে বিভিন্ন ইউটিউব চ্যানেলের উচ্ছাস তখনো শেষ হয়নি। বারে বারে তার বাড়ি গিয়ে অনেকে তাকেই কনটেন্ট বানিয়ে ফেলেছেন। তাকে খেপিয়ে জনসমক্ষে আসাই লক্ষ্য ওই ইউটিউবারদের। কিন্তু আবার যা হলো তাই নিয়ে একেবারে থাপ্পড় মেরে বসেন রানু।

এক ইউটিউবারটার বাড়ি গিয়ে তাকে বলে দেন যে, তার কপালে নাকি উকুন আছে। ব্যাস, তাতেই ক্ষেপে লাল রানু মন্ডল। তিনি চেঁচিয়ে ওঠেন যে, “শালা মিথ্যাবাদী”! আর তারপরই তার গালে কষে এক চড় লাগিয়ে দেন রানু। যদিও পড়ে জানা যায় যে, পুরোটাই নাকি সাজানো ঘটনা ছিল। আর এই ঘটনা মেনে নিতে পারেননি নেটিজেনরা। এই ধরনের কুৎসিত মজা নিয়ে তারা নিজেদের ক্ষোভ প্রকাশ করে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button