‘যৌনাঙ্গ কেটে টুকরো টুকরো করে ফেল” সাক্ষাৎকারে বেফাঁস রানু মণ্ডল! ভাইরাল ভিডিও

কলকাতাঃ রানাঘাটের রানু মণ্ডলকে আমরা কে না চিনি? রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল হয়ে সরাসরি মুম্বইতে গিয়ে বলিউড সিনেমায় গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন তিনি। গোটা ভারতই তাঁকে লতাকণ্ঠী বলেই জানে। অনেকেই তাঁর আওয়াজ শুনে মুগ্ধও হয়ে যায়।

সম্প্রতি রানু মণ্ডলের জীবন নিয়ে একটি সিনেমাও আসছে। সেই সিনেমার শুটিংও শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে যে, সিনেমায় রানু মণ্ডলের কণ্ঠেও গান রয়েছে। বাংলার পরিচালক হৃষীকেশ মণ্ডলের পরিচালনায় এই সিনেমার শুটিং চলছে।

তবে, রানু মণ্ডল একদিকে যেমন অনেক সুখ্যাতি অর্জন করেছেন। তেমনই অন্যদিকে আবার বারবার বিতর্কেও জড়িয়েছেন তিনি। বিভিন্ন সময় নানান বিতর্কিত মন্তব্য রানু মণ্ডলকে বারবার শিরোনামে তুলে এনেছে। এমনকি এক সময় তাঁকে এও বলতে শোনা গিয়েছিল যে, ‘তিনি জানতেন তিনি কী”। এর মানে এই যে, উনি জানতেন ওনার মধ্যে একটি অনন্য প্রতিভা লুকিয়ে রয়েছে আর তিনি বলিউডে যাবেন।

তবে, ওনার মধ্যে যে সত্যিই প্রতিভা লুকিয়ে রয়েছে তা অস্বীকার করা যায় না। ওনার মধুর কণ্ঠ শোনার জন্য অনেকেই দূরদূরান্ত থেকে ওনার বাড়ি ছুটে যান। বিশেষ করে অনেক ইউটিউবার রানু মণ্ডলের সাক্ষাৎকার নিতে ওনার বাড়িতে যান। আর সেই ইউটিউবারদের সামনেই অনেকবার বেফাঁস মন্তব্য করে শিরোনামে উঠে আসেন রানু মণ্ডল।

এবারও এমনই কিছু হল। এবার এক ইউটিউবার রানু মণ্ডলের সাক্ষাৎকার নিতে তাঁর বাড়ি গিয়েছিলেন। সাক্ষাৎকারের মাঝেই রানু মণ্ডল সেই ইউটিউবার আর তাঁর সঙ্গীদের যৌনাঙ্গ কেটে ফেলার পরামর্শ দেন। রানু মণ্ডল অভিযোগ করেন যে, তাঁরা নাকি বারবার তাদের যৌনাঙ্গ চুলকোচ্ছিল। এরজন্যই তিনি এই পরামর্শ দেন। আর ওনার এই মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button