আল্লু অর্জুন থেকে এভাবে ‘পুষ্পা রাজ’ হতেন অভিনেতা, মেকওভারের দুর্দান্ত ভিডিও ভাইরাল

নয়া দিল্লিঃ দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্নার ছবি ‘পুষ্পাঃ দ্য রাইজ’ বক্স অফিসে আয়ের ক্ষেত্রে তোলপাড় সৃষ্টি করেছে। এই ছবির গল্প, গান থেকে শুরু করে সংলাপ সবকিছুই ভক্তদের মন জয় করেছে। সামান্থা রুথ প্রভুর ‘ও আন্তাওয়া’ গানটি ভক্তদের ঠোঁটে উঠেছে। একই সঙ্গে আল্লু অর্জুনের সংলাপ ‘ম্যায় ঝুকেগা না’-এর অজস্র রিলও করা হচ্ছে। এদিকে, আল্লু অর্জুনের ফিল্ম ‘পুষ্পা’-এর সেট থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যেখানে দেখানো হয়েছে কীভাবে ছবির জন্য আল্লু অর্জুনের চেহারা পরিবর্তন করা হয়েছিল।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায় যে, আল্লু অর্জুন তার গাড়ি থেকে নেমে যান এবং তারপর তার মেকআপ করতে ভ্যানিটিতে যান। এই সময়, আল্লু অর্জুন যথারীতি তার সুদর্শন অবতারে রয়েছেন, তবে কিছুক্ষণ পরে তার চেহারা পুরোপুরি বদলে গিয়েছে। ভিডিওতে আরও দেখা যায় যে, ভ্যানিটি ভ্যানে উপস্থিত মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইলিস্ট আল্লু অর্জুনের চেহারা সম্পূর্ণরূপে বদলে দিয়েছেন। সবাই খুব যত্ন সহকারে অভিনেতার মেকআপ করেন। এই সময়, প্রতিটি চুলের যত্ন নেওয়া হয়।

এই ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে যে, আল্লু অর্জুনকে ‘পুষ্পা রাজ’-এর লুকে হাজির হওয়ার আগে দীর্ঘ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়েছিল। অভিনেতার এই মেকআপে দীর্ঘ সময় লাগত এবং এই কাজটি প্রতিদিন করা হত। ভিডিওর শেষে পুষ্পা হয়ে উঠতেই আল্লু অর্জুন নিজেকে আয়নায় দেখে খুব খুশি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ করা হচ্ছে।

আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্নার এই ছবিটি 2021 সালের 17 ডিসেম্বর মুক্তি পায়। এই ছবির হিন্দি সংস্করণও ভক্তদের বেশ পছন্দ হয়েছে। আল্লু অর্জুনের এই ছবিটি বিশ্বব্যাপী 300 কোটিরও বেশি ব্যবসা করেছে। একই সাথে, এখন এই ছবিটিও OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে, যার কারণে দর্শকরা খুব খুশি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button