আসিফের ব্যাট উঁচিয়ে যাওয়ার বদলা, ম্যাচ শেষে পাকিস্তানিদের শুঁটিয়ে লাল করল আফগানরা! ভাইরাল ভিডিও

এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টের ‘সুপার ফোর’ ম্যাচে বুধবার আফগানিস্তানকে এক উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে পাকিস্তান। এই ম্যাচের শেষ ওভারগুলিতে চরম উত্তেজনা ছিল। উত্তেজনার পারদ এতটাই বেড়ে যায় যে, খেলোয়াড়রা মাঠে একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। শুধু তাই নয়, এই ম্যাচ শেষ হওয়ার পর স্ট্যান্ডেও তোলপাড় হয়। এই হারের পর আফগানিস্তানের সমর্থকরাও পাকিস্তানিদের শুঁটিয়ে লাল করে দেয়।

এই ম্যাচটি শেষ পর্যন্ত রোমাঞ্চকর ভাবে শেষ হয়। খেলোয়াড় থেকে ভক্ত সবাই এই ম্যাচে তাদের টেম্পারমেন্ট হারান। এই ম্যাচের পর স্ট্যান্ড থেকে একটি ভিডিও ভাইরাল হয়েচেহ, যেখানে দেখা যাচ্ছে আফগানিস্তানের সমর্থকদের তাণ্ডব। তাদের পাকিস্তানিদের উপর চেয়ার ছুঁড়ে ছুঁড়ে মারতে দেখা যাচ্ছে। এ ছাড়াও আফগানিস্তানের লোকজন মাঠের বাইরে বসে থাকা পাকিস্তানি সমর্থকদের ওপর চড়াও হয় এবং তাদের উপর আক্রমণ করে।

   

সমর্থক ছাড়াও পাকিস্তান ও আফগানিস্তানের খেলোয়াড়রাও একে অপরের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। আসলে এর শুরুটা হয় ১৯তম ওভারের পঞ্চম বলে। যেখানে আফগান বোলার ফরিদ আহমেদের ডেলিভারিতে বড় শট খেলতে গিয়ে ক্যাচ আউট হন পাকিস্তানি ব্যাটসম্যান আসিফ আলি। এরপর আসিফ আলির প্রতি আক্রমণাত্মক ভঙ্গিতে আনন্দ উদযাপন করেন ফরিদ আহমেদ।

এরপর ফরিদ আহমেদের সেলিব্রেটরি স্টাইলে রাগান্বিত হয়ে পাকিস্তানের ব্যাটসম্যান আসিফ আলি প্রথমে বোলারকে ধাক্কা দেন এবং পরে ব্যাট দিয়ে মারতে যান। আসিফ আলি ব্যাট হাতে নিয়ে সতীর্থকে মারতে গেলে আফগানিস্তানের অন্য খেলোয়াড়রা মাঝপথে এসে তাকে থামায়।

আমরা আপনাকে বলি যে পাকিস্তানের এই জয়ে আফগানিস্তানের সাথে ভারতীয় দলের ফাইনালে ওঠার আশা শেষ হয়ে গেল। জয়ের জন্য 130 রানের টার্গেট 19.2 ওভারে নয় উইকেটে ছুঁয়ে ফেলে পাকিস্তান। টস হেরে ব্যাট করতে নেমে আফগানিস্তান দল 20 ওভারে 6 উইকেটে 129 রান করে এবং পাকিস্তান দলকে জয়ের জন্য 130 রানের টার্গেট দেয়। জবাবে পাকিস্তান দল 19.2 ওভারে 9 উইকেট হারিয়ে 131 রান করে এবং ম্যাচটি জিতে নেয়।

সম্পর্কিত খবর