রাস্তায় ‘বয়ফ্রেন্ড অন রেন্ট” পোস্টার হাতে যুবক, জানালেন মজার কারণ! ভাইরাল ভিডিও

কলকাতাঃ আজ বিশ্বজুড়ে পালিত হচ্ছে ভালোবাসা দিবস। তরুণ-তরুণীরা এই ভালোবাসার দিবস উদযাপনে ব্যস্ত। যারা প্রেম করছেন তাদের জন্য এই দিনটি খুবই বিশেষ। যদিও অনেক সিঙ্গেলরাও এই দিবস উদযাপন করে। এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে একটি ছেলে একটি পোস্টারের মাধ্যমে সিঙ্গেলদের বেদনা প্রকাশ করছে। শুধু তাই নয়, সিঙ্গেলদের অনুপ্রাণিত করার পাশাপাশি তিনি আরও অনেক সমস্যাও তুলে ধরেন। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি বিহারের দারভাঙ্গা জেলার। ভিডিওটিতে একটি ছেলেকে দারভাঙ্গা মহারাজের ক্যাম্পাসে পোস্টার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পোস্টারে লেখা রয়েছে ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’। ছেলেটি সেই পোস্টার নিয়ে দীর্ঘক্ষণ রাস্তায় পোস্টার নিয়ে দাঁড়িয়ে থাকে। এদিকে সবাই তাকে দেখতেও থাকে।

এভাবে রাস্তায় পোস্টার নিয়ে দাঁড়ানোর পেছনে বিশেষ উদ্দেশ্য রয়েছে। যুবক বলেন, ভালোবাসা সপ্তাহে মানুষের মধ্যে ভালোবাসা বিতরণ করাই আমার উদ্দেশ্য। আজকাল অনেকেই হতাশা ও মানসিক চাপে ভুগছেন। এটি সিঙ্গেলদের জন্য একটি বড় সমস্যা। এই পোস্টারের পিছনে উদ্দেশ্য হল সিঙ্গেলদের উৎসাহিত করা। তাদের থেকে হতাশা দূর করা। তাছাড়াও উদ্দেশ্য হল তরুণদের বোঝানো যে পৃথিবীতে শুধু গার্লফ্রেন্ডের সম্পর্ক নেই। বাবা-মায়ের সাথেও প্রেম করা যায়।

ছেলেটিকে প্রশ্ন করা হলে তিনি কেন এই অবস্থানে এমন ভঙ্গি নিয়ে দাঁড়িয়ে আছেন, তিনি বলেন, এই এলাকার অবস্থা ভালো নয়। দরভাঙ্গা মহারাজের এই প্রাসাদটি ঐতিহাসিক, যা জরাজীর্ণ হয়ে যাচ্ছে। এই সমস্যাটি দেখানো আমার উদ্দেশ্যগুলির মধ্যে একটি ছিল।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button