চোরের উপরেই বাটপারি পথচারী যুবতীর, ভাইরাল ভিডিও দেখে থামাতে পারবেন না হাসি

এমন অনেক ভিডিও প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়, যা চোখে দেখে বিশ্বাস করা যায় না। এরকমই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি দুই চোরের সাথে সম্পর্কিত। ভিডিওতে আপনি দেখতে পাবেন যে, কিভাবে দুই চোর পথচারী মানুষের জিনিসপত্র ছিনতাই করার চেষ্টা করছে। কিন্তু এর মধ্যেই দুজনের সঙ্গে এমন কিছু ঘটল যা তাঁরা কল্পনাও করেননি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ক্রমশ ভাইরাল হয়ে যাচ্ছে। ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, দুই চোর একটি স্কুটি নিয়ে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে রয়েছে। দুজনেই হেলমেট পরে রয়েছে এবং পথচারীদের লুঠ করার চেষ্টা করছে। একজনকে ছিনতাই করার ব্যর্থ চেষ্টা করার পরে, তারা দুজনেই একটি মেয়েকে দেখতে পায়।

একটি চোর সেই মেয়েটির পার্স ছিনতাই করার চেষ্টা করে। তবে মেয়েটি চোরের উপর বাটপারি করে পার্স ফেলে রেখে চোরদের স্কুটি নিয়ে পালিয়ে যায়। এখন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Video Nation (@nation.video)

চুরি সংক্রান্ত এই ভিডিওটি Nation.video নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি দেখার পর এক ব্যক্তি লেখেন, ‘কেয়া চোর বনেগা ইয়ে লগ।’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘কেয়া গুন্ডা বনেগা রে তু।’ অন্য একজন ভিডিওটিতে মন্তব্য করেছেন, ‘বেচারাদের শিখে আসা উচিত ছিল।’

তবে কিছু ক্ষেত্রে ভিডিওটি দেখে মনে হচ্ছে যে, এটি একটি প্রাঙ্ক ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি আমাদের পক্ষ থেকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button