হাত দিয়েই খোলা যাচ্ছে হাজার হাজার কোটি টাকা খরচ করে বানানো পদ্মা সেতুর নাটবল্টু! ভাইরাল ভিডিও

গত শনিবারই উদ্বোধন হয় বাংলাদেশের গর্বের পদ্মা সেতুর। উদ্বোধন করেন সেদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার থেকেই টোল ট্যাক্স দিয়ে ওই সেতু দিয়ে যাতায়াত করা যাবে। আর সেই সেতু নিয়ে গর্বের শেষ নেই বাংলাদেশীদের। কিন্তু এক ভিডিও ভাইরাল হতেই ভেঙে গেল তাদের সেই গর্ব।

আসলে বাংলাদেশের উন্নয়নের জোয়ার আনা সেই সেতুর ওপর কিছুজন গিয়ে ভিডিও করতে শুরু করেন। আর তারপরই যা দেখেন তারা তাতে হাসির রোল পড়ে গিয়েছে সারা নেটদুনিয়ায়। হাতে করেই খুলে যাচ্ছে গর্বের পদ্মা সেতুর নাট বল্টু! এই তো উদ্বোধন হলো, এখুনি যদি এই অবস্থা হয় তাহলে কয়েক বছর পর কি হবে!

ভিডিও চলাকালীন সেই যুবককে বলতে শোনা যায়, ”এই হলো আমার পদ্মা সেতু, আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু, এই নাট খুইলা আবার আটকায়া রাখছি।” ভিডিওটি এরপরই ভাইরাল হয়ে যায় গণমাধ্যমে। অনেকই গর্ব ছেড়ে লজ্জা পেতে শুরু করেন তাদের সেতু নিয়ে। নেট দুনিয়ায় শুরু হয়ে প্রশ্ন এবং সমালোচনা আর সাথে হাসাহাসি।

প্রসঙ্গত জানিয়ে রাখি যে, পুলিশ ওই ব্যক্তির বিরুদ্ধে ইতিমধ্যেই গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। মামলা করা হয়েছে তার নামে। অনেক বাংলাদেশী তাদের একমাত্র গর্বের পদ্মাসেতুর হাল দেখে বেশ ভেঙে পড়েছেন। তবে সেতু কর্তৃপক্ষ ইতিমধ্যে সেতুর ওপর হাঁটা চলা বন্ধ করে দিয়েছে, শুধুমাত্র গাড়ি পেরোতে পারবে তাও আবার কোথাও না থামার নির্দেশ দিয়েছে তারা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button