খিস্তি শুনেই টাকা কামিয়েছে, বাঙালিদের উস্কাতে চেয়েছিল! রূপঙ্করকে তুলোধোনা সুদীপের! ভাইরাল ভিডিও

ভারত (India) বিখ্যাত গায়ক কেকে’র (KK) মৃত্যুর আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাঙালি গায়ক রিপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। নিজের ভিডিওতে ‘হউ ইজ কেকে” বলয়া রূপঙ্কর এখন হাড়ে হাড়ে টের পেয়েছেন যে, কেকে কে ছিলেন? শুধু নেটিজেনরাই না, একের পর এক শিল্পী রূপঙ্করকে বিঁধে বিস্ফোরক মন্তব্য করেছেন। যদিও, কয়েকজন আবার ওনার পাশেও দাঁড়িয়েছেন।

আর এবার এই ইস্যুতে নিজের মন্তব্য প্রকাশ করলেন আরেক বাঙালি অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় (Sudeep Mukherjee)। তিনি সরাসরি রূপঙ্করের ক্ষমা চাওয়ার ধরণ নিয়েই প্রশ্ন তোলেন। তিনি এও বলেন যে, রূপঙ্কর একবারও নিজের ভুল স্বীকার করেছেন কী? এত ঢাকঢোল পিটিয়ে ক্ষমা চাইতে গিয়ে তিনি বারংবার একটাই কথা বলতে চেয়েছেন যে, তিনি যা বলতে চেয়েছেন মানুষ তা বুঝতে পারেনি।

সুদীপবাবু আরও বলেন, রূপঙ্কর বাঙালি আবেগটাকে উস্কে দিতে চেয়েছিল। সুদীপ আরও বলেন, রূপঙ্করের সেই বিতর্কিত ভিডিওটি দুই-আড়াই মিলিয়ন ভিউ পেয়েছিল। সেখানে অনেকেই তাঁকে খিস্তি করেছেন। আর কয়েকজন তার সমর্থন করেছেন। রূপঙ্কর সেই খিস্তি শুনেই অনেক টাকা রোজগার করে ফেলেছেন। তেমনটাই যদি নাই হত, তাহলে তিনি অনেক আগেই সেই ভিডিও ডিলিট করে দিতেন।

তবে এই প্রথম না যে, রূপঙ্করকে এমন ভাবে কটাক্ষ করলেন সুদীপ। এর আগেও তিনি রূপঙ্করকে তুলোধোনা করেছিলেন। তার শুধু গানই নয়, তার অভিনয় নিয়েও ট্রোল করেছিলেন এই বাঙালি অভিনেতা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button