যেমন অভিনয়, তেমন গানের গলাও! সুরেলা কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত গাইলেন মিমি চক্রবর্তী! ভাইরাল ভিডিও

সারা বাংলাই অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) মোহময়ী রূপ এর সুদক্ষ অভিনয়ের সাথে পরিচিত। কিন্তু জানেন কি তিনি দারুণ গানও করতে পারেন! তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলে গানের ভিডিও তুলে ধরেন তিনি। এছাড়া স্টেজ পারফরম্যান্সও করেন বহু শিল্পী, আবার সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে এলে ভাইরালও হয়। তেমনই একটি ঘটনা ঘটেছে মিমি চক্রবর্তীর সাথে।

হঠাতই বাংলাদেশের থেকে সামনে এসেছে তার একটি সতেজ পারফরম্যান্স এর ভিডিও। রবীন্দ্র সংগীত গাইছেন তিনি, ‘আমার পরান যাহা চায়….’। বাংলাদেশের বরিশালে চলছিল এই প্রোগ্রাম। তার গান শুনে মুগ্ধ উপস্থিত শ্রোতারা। অভিনয় তো বটেই, এবার তার গানেও মুগ্ধ হলেন শ্রোতাসকল।

শুধু মন জয়ই করেননি, তার সেই ভিডিও এখন ভাইরাল গণমাধ্যমে। তার গলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। নিজের অভিনয় জীবন শুরু হয়েছিল ছোটপর্দায় অভিনয় শুরু করে। কিন্তু ছোটপর্দা জমিয়ে কিছুদিনের মধ্যেই তিনি পৌঁছে যান সিনে ইন্ডাস্ট্রিতে। সেখান থেকে আর ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর ছবিতে অভিনয় করে বাংলার মাটিতে আজ তুমুল জনপ্রিয় তিনি।

তবে এখানেই শেষ নয়, অভিনেত্রী ছাড়াও আরেক পরিচয়ে সারা দেশ তাকে চেনে, তিনি বঙ্গের শাকদলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। আজ তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ। এছাড়া সিনেপাড়ায় গুঞ্জন যে, শীঘ্রই হিন্দী ছবিতে ডেবিউ করতে চলেছেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button