রাস্তায় ঘুরছিল ক্ষুধার্ত কুকুর, খাবার খাইয়ে মন জয় কর নিলেন বৃদ্ধ ব্যক্তি! ভাইরাল ভিডিও

কলকাতাঃ  আমরা সবাই খুব ভালো করেই জানি যে, পৃথিবীতে মানবতার চেয়ে ভালো আর কিছুই হতে পারে না। প্রায়শই লোকেরা একে অপরকে মনে করিয়ে দিতেও দেখা যায় যে যখনই তারা সুযোগ পায়, তাদের উচিত যে কোনও ক্ষেত্রে অভাবীদের সাহায্য করা। প্রতিদিনই এমন অনেক কাহিনী আমাদের সামনে আসতেও থাকে, যেগুলো সবার মন জয় করে নেয়। সম্প্রতি এরকমই একজন ব্যক্তি তার উদারতার কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে একজন বয়স্ক ব্যক্তিকে রাস্তার কুকুরকে খাওয়াতে দেখা যাচ্ছে। ভিডিওতে যে বৃদ্ধকে দেখা যাচ্ছে তার কাছেই সাইকেলে একটি পাত্র রয়েছে। তিনি হাঁড়ি থেকে গরম ভাত বের করে মাটিতে রাখেন, যা কুকুরটিকে খুব আনন্দে খেতে দেখা যায়। এই ভিডিওটি দেখে সকলেই প্রবীণ ব্যক্তির উদারতার ভক্ত হচ্ছেন।

এই ক্লিপটি শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। ভিডিওটির ক্যাপশনে দীপাংশু কাবরা লিখেছেন, ‘শুকনো রুটি ভাগ করে খেতে দেখলাম তাকে, রাস্তার উপর বসে থাকা ফকির, রাজা বের হল! ঈশ্বর প্রত্যেককেই কাউকে এমন ভাবে তৈরি করেছেন, যাতে সে কাউকে না কাউকে সাহায্য করতে পারে। দাদুর এই ভিডিওটি সম্ভবত আমাদের এই বার্তাই দিচ্ছে।”

অনলাইনে শেয়ার হওয়ার পর ভিডিওটি দেখা হয়েছে ৪৪ হাজারের বেশি বার। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথে লোকেরা তাদের প্রতিক্রিয়া দিয়েছে। একজন ব্যবহারকারী বয়স্ক ব্যক্তির এই কাজের প্রশংসা করেছেন। আরেক ব্যবহারকারী লিখেছেন, এই বয়সেও এত দয়া, এটা সত্যিই আশ্চর্যজনক।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button