ভাইগিরি, বাবার পয়সা কিছুই চলবে না! শাহরুখ-সালমানকে ঠুকে শোরগোল কঙ্গনার

মুম্বইঃ বলিউডের পাঙ্গা গার্ল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তার অনবদ্য স্টাইল এবং বক্তব্যের জন্য প্রায়শই শিরোনামে থাকেন। সিনেমার মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নেওয়া কঙ্গনা রানাওয়াত খুব শীঘ্রই ডিজিটাল ডেবিউ করতে চলেছেন। বড় পর্দায় নিজের অভিনয় এবং সূক্ষ্মতার পরিচয় দেওয়া এই অভিনেত্রী এখন ওটিটি প্ল্যাটফর্মে বিস্ফোরণ ঘটাতে চলেছেন। কঙ্গনাকে শীঘ্রই OTT-তে তার রিয়েলিটি শো লকআপে দেখা যাবে। এই ধারাবাহিকতায়, অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার রিয়েলিটি শো-এর টিজার শেয়ার করেছেন।

প্রকাশিত এই শোয়ের টিজারে অভিনেত্রীর সাহসী স্টাইল দেখা যাচ্ছে। টিজারে, কঙ্গনা রানাওয়াতকে তার হাতে লাঠি নিয়ে ধারালো ভঙ্গিতে জেলের চারপাশে ঘুরতে দেখা যাচ্ছে। হাতে লাঠি নাড়তে গিয়ে তীক্ষ্ণ ভঙ্গিতে কথা বলতেও দেখা গেছে অভিনেত্রীকে। ভিডিওতে কঙ্গনা বলেছেন, ‘এই পৃথিবীতে দুই ধরনের মানুষ আছে। একজন যারা আমাকে পছন্দ করে এবং অন্যজন বি-গ্রেডের সংগ্রামী যারা আমার সাথে খারাপ ব্যবহার করে খবরে থাকে।

অভিনেত্রী আরও বলেন, ‘এমন পরিস্থিতিতে, হেটার্সরা আমার কণ্ঠ চাপা দিতে এফআইআর দায়ের করেছে এবং স্বজনপ্রীতির ফর্মুলা প্রয়োগ করেছে। আমার জীবনকে 24 ঘন্টার রিয়েলিটি শোতে পরিণত করেছে। কিন্তু এখন আমার পালা। আমি নিয়ে আসছি The Baap of the Biggest Reality Show। আমার জেল আমার নিয়ম।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

নিজের অনুষ্ঠানের এই টিজার শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, মেরা জেল হ্যায় আইসা, না চালেগি ভাইগিরি না চালেগা পয়সা। লকআপের জন্য প্রস্তুত হন। এরপরেই নেটিজেনদের সন্দেহ, আরিয়ান খানের মাদক কাণ্ডে খাস শাহরুখ খানকে কটাক্ষ করেছেন কঙ্গনা। উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো-র খবর সামনে আসার পর থেকেই তা বেশ আলোচনায় রয়েছে। একতা কাপুরের এই রিয়েলিটি শো-র টিজারের পর এখন ভক্তরা অপেক্ষা করছেন এর ট্রেলারের জন্য। রিয়েলিটি শো লকআপের ট্রেলার মুক্তি পাবে ১৬ ফেব্রুয়ারি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button