এই গ্রামে খোঁজ মিলল ডিজেল পুকুরের! জ্বালানী তোলার জন্য হুড়োহুড়ি এলাকাবাসীর! ভাইরাল ভিডিও

ডিজেল ও পেট্রোলের দাম বাড়ায় দেশের সাধারণ মানুষের জীবনযাত্রা কঠিন হয়ে পড়েছে। এমতাবস্থায়, আপনিও প্রায়শই ভাববেন যে, আমার যদি একটি ডিজেল বা পেট্রোলের পুকুর থাকত, যেখান থেকে আমরা বিনামূল্যে পেট্রোল এবং ডিজেল ভরতাম। যদিও এটি একটি নির্ভেজাল ফ্যান্টাসি, কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে এই কল্পনা বাস্তবের মতো মনে হচ্ছে।

হ্যাঁ, এই ভিডিওতে আপনি ডিজেল ভর্তি একটি পুকুর দেখতে পাবেন। এই পুকুর থেকে ডিজেলও নিচ্ছে গ্রামবাসী। যদিও এটি প্রকৃত পুকুর নয়। এর পেছনে কি অন্য এক কাহিনী আছে! আসলে এই ভিডিওটি ছত্তিশগড়ের দান্তেওয়াড়া জেলার। গিদাম থানা এলাকার লাইভলিহুড কলেজের সামনে রায়পুর থেকে বাচেলির দিকে আসা একটি ডিজেল ভর্তি ট্যাঙ্কার সামনে থেকে আসা একটি বাইককে বাঁচাতে গিয়ে উল্টে যায়। ট্যাঙ্কারটি উল্টে যেতেই হাজার হাজার লিটার ডিজেল জলের মতো বয়ে যেতে থাকে।

যখন এই ডিজেলটি একটি গর্তে জমা করা হয়, তখন এটি একটি পুকুরের মতো হয়ে যায় এবং গ্রামবাসীরা এই ডিজেল পুকুর থেকে জ্বালানী সংগ্রহ করতে থাকেন। বিষয়টি জানতে পেরে গিদাম থানার পুলিশ, ট্রাফিক পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ক্রেন নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। এর পর উল্টে যাওয়া ট্যাংকারটি উঠানোর চেষ্টা করা হয়।

ক্রেনের সাহায্যে ট্যাঙ্কারটি তোলার এই প্রচেষ্টা ৩ ঘন্টা ধরে চলে, তারপরে ট্যাঙ্কারটি উঠানো যায়। গিদাম পুলিশ জানিয়েছে যে ডিজেল ট্যাঙ্কারের চালক সঞ্জয় কুমার এবং কন্ডাক্টর রাজেশ পান্ডে আহত হয়েছেন।

পাশাপাশি ট্যাঙ্কারের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছেন বাইক আরোহীরাও। আহতদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্যাঙ্কার উল্টে পাশের ক্ষেতে হাজার হাজার লিটার ডিজেল ভেসে যায়।ডিজেল ট্যাঙ্কার উল্টে যাওয়ার খবর পেয়ে লোকজন ক্যান, বাসনপত্র নিয়ে সেখানে পৌঁছে ডিজেল ভরতে থাকে।

 

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button