রোমহর্ষক! উঁচু বিল্ডিং থেকে ঝাঁপ যুবতীর! দেবদূতের মতো বাঁচালেন CISF জওয়ানরা! ভাইরাল ভিডিও

নয়া দিল্লিঃ প্রতিটি ভারতীয়ই আমাদের দেশের জওয়ানদের নিয়ে গর্ব করেন। হ্যাঁ, কিছু মানুষ এমনও আছেন, যারা দেশের জওয়ানদের নিয়ে প্রশ্ন তোলেন। এমনকি তাদের বিরুদ্ধে এমন এমন অভিযোগও করেন, যেগুলো পাতে নেওয়ার মতো না। তবে, যতই অভিযোগের তীর তাদের দিকে ধেয়ে আসুক না কেন, তাঁরা দেশ আর দেশবাসীকে রক্ষা করার জন্য কোনদিনও পিছুপা হননা।

সীমান্ত হোক, আর দেশের অভ্যন্তরে, ভারতীয় সেনা জওয়ানরা সর্বদাই তটস্থ থাকেন। কাশ্মীর থেকে এর আগে আমরা এমন হাজার হাজার ভিডিও দেখেছি যে, সেনার জওয়ানরা মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচাতে নিজের জীবন নিয়েও খেলেছেন। আর সবথেকে বড় বিষয় হল, দেশ রক্ষার জন্য অনেক সময় আমাদের জওয়ানরা নিজের প্রাণ পর্যন্ত বিসর্জন দিয়ে দেন, যার হাজার হাজার উদাহরণ রয়েছে।

তবে, এবার দেশের সীমান্তে নয়, দেশের অভ্যন্তরে এক যুবতীর প্রাণ বাঁচিয়ে দেশবাসীর প্রশংসা কুড়চ্ছেন CISF-র জওয়ানরা। CISF-র সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার হয়েছে, যেটি দুরন্ত গতিতে চারিদিকে ছড়িয়ে পড়ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক যুবতী একটি বিল্ডিংয়ের ছাদে দাঁড়িয়ে নিজের প্রাণ বিসর্জনের চেষ্টায় রয়েছেন। CISF-র জওয়ানরা তাঁকে অনেকবার আটকানোর চেষ্টা করেছেন, কিন্তু সফল হননি। ঘটনাটি দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশনের।

এরপর যুবতী সেই ছাদ থেকে লাফ দিয়ে দেন। কিন্তু, এদিন তার শেষ দিন ছিল না। যুবতীকে রক্ষা করার জন্য নীচেও দাঁড়িয়েছিলেন কয়েকজন CISF-র জওয়ান ও সাধারণ মানুষ। তাঁরা যুবতীকে রক্ষা করার জন্য মুহূর্তের মধ্যেই একটি ব্লাঙ্কেট যোগার করে নেন। আর যুবতী ছাদ থেকে লাফ মারা মাত্রই, CISF-র জওয়ানরা তাঁকে সেই ব্ল্যাঙ্কেটের মধ্যে ধরে নেন। CISF জওয়ানদের তৎপরতায় যুবতী এই যাত্রায় প্রাণে বেঁচে যান। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর চারিদিকে জওয়ানদের চরম প্রশংসা হচ্ছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button