ফের বাদাম বেচতে হবে ভুবন বাদ্যকরকে, মানুষের মন জয় করে নিলেন বর্ধমানের মিলন কুমার! ভাইরাল ভিডিও

একসময় বাদাম বিক্রি করে বহু কষ্টে দিন চালালেও আজ হয়েছে বিশাল অট্টালিকা। খেতে না পাওয়া মানুষটি আজকাল আইফোন দিয়ে কথা বলেন। মাত্র একটা গানই বদলে দিয়েছে তার জীবন। হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। কিন্তু এবার যেন তার দিন যেতে বসেছে। কিন্তু কেন?

কাঁচা বাদাম গান সারা ভারতে এতটাই বিখ্যাত হয় যে, রাতারাতি তিনি সেলিব্রিটি হয়ে যান। কিন্তু ওই যে, একটা কথা আছে না ‘চিরদিন কাহারো সমান নাহি যায়’। ভুবনবাবুর অবস্থাও এখন সেইরকম। ধীরে ধীরে ম্রিয়মাণ হচ্ছে তার স্টারডম, আর সেই জায়গায় আসছেন পূর্ব বর্ধমানের মিলন কুমার। ভুবন বাদ্যকরের মত তিনিও গান গেয়েই ভাইরাল। কিন্তু কে এই মিলন কুমার?

মিডিয়া রিপোর্ট থেকে জানা যাচ্ছে, আসলে এই মিলন কুমার পূর্ব বর্ধমানের নিত্যানন্দপুরের বাসিন্দা। ভুবনবাবুর মত তিনিও চরম অর্থকষ্টে মানুষ হয়েছেন। না, গান শেখেননি কোথাও, বাবার কাছেই যা তালিম পেয়েছেন। অত্যন্ত অর্থকষ্টে এবং দরিদ্র পীড়িত মিলন কুমার বসবাস করেন ত্রিপল ও বাঁশ দিয়ে ঘেরা কুঁড়েঘরে। সেখানে তার অসুস্থ মা, বাবা ছাড়াও তার দুই সন্তান এবং তার স্ত্রী ও বোন রয়েছে।

পেটের তাগিদে প্রতিদিনই তিনি বর্ধমান কাটোয়া লোকালে গিয়ে গান শুনিয়ে আসেন, আর এইভাবেই চলে তার সংসার। কিন্তু এবার ধীরে ধীরে তিনি মানুষের মধ্যে জায়গা করে নিচ্ছেন। এবার তিনি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর বিভিন্ন জায়গায় নিজের অসাধারণ গলার গান শুনিয়ে আসছেন। এই কদিন আগে তাকে কলকাতায় দেখা যায় এক ভিডিও ক্রিয়েটারের সাথে, আর সেখানে তিনি কলকাতার বিভিন্ন জায়গায় ঘুরে গান শোনান। আর সেই ভিডিও ভাইরাল হতেই অনেকের বক্তব্য দিন শেষ ভুবন বাদ্যকরের।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button