বোনের বিয়েতে মৃত বাবাকে এভাবে ফিরিয়ে আনলেন ভাই! ভাইরাল ভিডিও দেখে আবেগাপ্লুত সবাই

রোজই সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ভিডিও ভাইরাল হয়। এই ভিডিওগুলির মধ্যে কিছু এতটাই মজার যে আপনি সেগুলি বারবার দেখতে পছন্দ করেন, কিছু ভিডিও এতটাই আবেগপূর্ণ হয় যে, চোখে জল পর্যন্ত নিয়ে আসে৷ আজকে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি যা দেখে আপনার খুব ভালো লাগবে এবং আপনি আবেগপ্রবণও হয়ে পড়বেন।

ভাইরাল হওয়া এই ভিডিওতে বলা হচ্ছে, কনের বাবা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এটা স্পষ্ট যে কনে তার বিয়েতে তার বাবাকে অনুপস্থিতিতে ভারাক্রান্ত। কিন্তু তার ভাই এই ঘাটতিকে কিছুটা কাটিয়ে ওঠার চেষ্টা করে এবং তার বাবার আদলে একটি মোমের মূর্তিটি অনুষ্ঠানে নিয়ে আসে।

কনে তার বাবার মোমের পুতুল দেখে আবেগাপ্লুত হয়ে কাঁদতে থাকে। ভিডিওতে বর ও কনের মাসহ অনেক আত্মীয়ের চোখও ভিজে ওঠে। এই ভিডিওতে দেখা যায়, নববধূ তার বাবার মূর্তিকে জড়িয়ে ধরে তাকে চুম্বন করেছে। এই সুন্দর ভিডিওটি অনেকের মন জয় করেছে। এবং ভাইয়ের চমক বোনের পাশাপাশি অনেককেই আবেগাপ্লুত করেছে।

ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি আগুনের মতো ছড়িয়ে পড়ছে। এখন পর্যন্ত ৪ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। শুধু তাই নয়, লাইকও করেছেন চার লাখের বেশি মানুষ। ব্যবহারকারীদের কমেন্ট সেকশনে তাদের প্রতিক্রিয়া জানাতে দেখা গেছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button