বাদামকাকুর সামনে হিন্দিতে কথা! খচে বোম ভুবন বাদ্যকর! ভাইরাল ভিডিও

কলকাতাঃ ‘কাঁচা বাদাম” ব্যস এটুকুই যথেষ্ট! তাহলেই সবাই চিনে যাবে ভুবন বাদ্যকরকে। যার গানে পশ্চিমবঙ্গ, ভারত ও গোটা বিশ্ব মেতেছে, তাঁকে যে সবাই চিনবেই সেটা আর বলার অপেক্ষা রাখেনা। ফেরিওয়ালা থেকে সেলিব্রেটি হয়ে ওঠা ভুবন কাকু এখন সবার নয়নের মণি। ছোটখাট ইউটিউবার থেকে শুরু করে বাংলার বড়বড় শিল্পীরাও এখন ভুবন কাকুকে একবার দেখার জন্য ব্যাতিব্যস্ত হয়ে উঠেছেন।

তবে, সম্প্রতি ভুবন বাদ্যকরকে নিয়ে একটি খারাপ খবরও সামনে এসেছিল। তিনি একটি সেকেন্ড হ্যান্ড চারচাকার গাড়ি কিনে সেটি চালানোর প্রশিক্ষণ নিচ্ছিলেন। আর সেই প্রশিক্ষণের সময় তাঁর গাড়ি গিয়ে সজোরে ধাক্কা মারে একটি পাঁচিলে।

এরপর গুরুতর আহত অবস্থায় ভুবনবাবুকে সিউড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর বুকে ও মুখে আঘাত লেগেছিল। চিকিৎসকরা তাঁর এক্স-রে করান। এরপর ২৪ ঘণ্টারও বেশি সময় চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর তিনি হাসপাতাল থেকে ছুটি পান। বর্তমানে তিনি ভালোই আছেন, আর বাড়িতে রয়েছেন।

তবে, এই ঘটনার মধ্যে ভুবন বাদ্যকরের একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে ওনাকে তাঁরই এক ভক্তকে ধমক দিতে দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি কোনও একটা মন্দিরে তাঁর স্ত্রীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। আর সেখানে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরের সঙ্গে দেখা হয়ে যায়।

চোখের সামনে সেইব্রেটিকে দেখে সঙ্গে সঙ্গে মোবাইল বের করে ক্যামেরা করতে থাকেন ওই ব্যক্তি। ভুবনবাবুও তাঁর ক্যামেরার সামনে পোজ দেন। কিন্তু তাল কাটে … যখন ওই ব্যক্তি হিন্দিতে কথা বলেন। নিজের ভক্তের হিন্দি ভাষা শুনে চটে যান ভুবন বাদ্যকর। আর তিনি সঙ্গে সঙ্গে তাঁকে ধমক দেন বাংলায় কথা না বোলার জন্য। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে ভুবন বাদ্যকরের সোয়াগ দেখানো হয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button