হুবহু শুভশ্রী গাঙ্গুলি! বাংলাদেশে মিলল অভিনেত্রীর যমজ বোন! ভাইরাল ভিডিও দেখে সবাই ‘থ”

টলিপাড়ার অন্যতম চিত্তাকর্ষক অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তার রূপের চ্ছটায় ঘুম উড়ে যায় বিখ্যাত নায়কদের। নিজের জীবনে সাফল্যের কমতি নেই তার, একের পর এক বিখ্যাত ছবিতে অভিনয় করে নিজের এক সফল কেরিয়ার গড়ে তোলার পাশাপাশি এখন তিনি এক দায়িত্বশীলা মা। সমস্ত পোশাকেই বেশ লাস্যময়ী রূপে আবির্ভূত হন তিনি।

কিছুদিন আগে লাল শিফন নেট শাড়ি আর স্লিভলেস ব্লাউজের সাথে পরেছিলেন মানানসই মুক্তার চোকার। সাথে তার মাথায় ছিল খোঁপা করে চুল এবং মাঝখানে সিঁথি করা চুল। আর এইরূপেই দূর্গেশনন্দিনী রূপে আবির্ভূত হন তিনি। শুভশ্রীর এই রূপকেই একদম নতুন আঙ্গিকে তুলে ধরেছেন এক বাংলাদেশী ফ্যাশন ইনফ্লুয়েন্সার ফারহানা পারভীন, আর সেই ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বাংলাদেশি এই ফ্যাশন ইনফ্লুয়েন্সার নিজে একজন বিউটি ব্লগার। তার কাজই হলো নায়িকাদের বিখ্যাত লুক রিক্রিয়েট করা। কিন্তু শুধু লুকই রিক্রিয়েট করেননি তিনি, তার আশ্চর্যরকম মুখের মিল রয়েছে শুভশ্রীর সাথে। ফারহানার লুক দেখে অনেকেই তাকে প্রথম দেখায় শুভশ্রী ভেবে ভুল করেছিলেন। কিন্তু পরে নিজেদের ভুল বুঝতে পেরে অনেকেই বেশ হয়রান।

ছবির কমেন্ট সেকশনে বিভিন্নরকম কমেন্ট করতে শুরু করেন। কেও লেখেন, “তোমার হাসিটা অবিকল শুভশ্রীর মতো”, আবার কেও লিখেছেন ‘মনে হচ্ছে কুম্ভ মেলায় হারিয়ে যাওয়া দুই বোন’। কিন্তু যেরকমই হোক না কেন, তার এই লুকে সবাই কুপোকাত। অনেকেই তাকে দেখে চোখে হারাচ্ছেন। তার লুকের পাশপাশি মেকাপ স্কিলের তুলনাও টেনেছেন অনেকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button