ফিল্মি স্টাইলে ক্লাস রুমে ছাত্রীকে বিয়ের প্রস্তাব শিক্ষকের, ভিডিও ভাইরাল হতেই হলেন বরখাস্ত

মানুষ একে অপরের প্রেমে পড়ে, এতে কোনো দোষ নেই। স্বয়ং ভগবান শ্রীকৃষ্ণ প্রেমের বাণী ছড়িয়েছেন। কে যে কখন কোথায় এবং কাকে নিজের মন দিয়ে বসবে তা বলা বেশ কঠিন! তবে অনেকের মতে কারো প্রতি অনুভূতি তৈরি হলে তা চেপে না রেখে বলে দেওয়াই শ্রেয়। কিন্তু সেই অনুভূতি প্রকাশ করতে গিয়েই চরম বিপদে পড়লেন এক শিক্ষক, চলুন দেখি কি হয়েছে তার সাথে।

প্রেমে তো সবাই পড়ে, আর প্রেমে পড়লে একটু যে মান খোয়া যায় সে ব্যাপারেও সবাই নিশ্চিত। কিন্তু প্রেমে পড়ে যে এভাবে চাকরী খোয়াতে হবে সেই দিকটা বোধহয় বুঝতে পারেননি অসমের এক শিক্ষক। আসলে ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েই বিপদে পড়েন তিনি।

জানা যাচ্ছে যে অসমের ধামাজি শহরে দীনদয়াল উপাধ্যায় গ্রামীণ কৌশল্যা যোজনা প্রশিক্ষণ কেন্দ্রের এক শিক্ষক ছাত্রীকে মনের অনুভূতি জানতে গিয়েই বিপদে পড়েন। অভিযুক্ত ওই শিক্ষকের নাম কুমবাং। প্রশিক্ষণ কেন্দ্রে দুই কপোত-কপোতীর এহেন প্রেম মেনে নিতে পারেনি কর্তৃপক্ষ। শিক্ষককে তো তার চাকুরী থেকে বরখাস্ত করা হয়েইছে, এমনকি ওই ছাত্রীকেও বাদ দিয়েছে তারা।

শিক্ষকের প্রেম প্রস্তাব নিবেদন করার সময়ই উপস্থিত অন্যান্য ছাত্রছাত্রীরা সেই মহামূল্যবান ‘মোমেন্ট’ এর দারুণ একখানা ভিডিও বানিয়েছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে শিক্ষক কুমবাং কিভাবে চিরাচরিত রীতিনীতি মেনে হাঁটু মুড়ে ফুল দিয়ে ওই ছাত্রীকে নিজের ভালোবাসার কথা জানাচ্ছে। আর সেই ভিডিও কর্তৃপক্ষের নজরে আসতেই বিপত্তি। দুজনেই বহিষ্কার করেন তারা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button