মাঝরাতে বাড়ি ছেড়ে চলে গেলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, কারণ নিয়ে ধ্বন্দে সবাই

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তার ভুবনভোলানো হাসিতে মুগ্ধ বাচ্চা থেকে বুড়ো প্রত্যেকেই। তবে শুধু হাসি নয়, তার অভিনয়ের দক্ষতারও কোনো জবাব নেই। জনপ্রিয়তায় টেক্কা দেন বর্তমানের বিখ্যাত তাবড় তাবড় তারকাদেরও। একই সাথে ছোটপর্দা এবং বড়পর্দায় করে গেছেন অভিনয়। বর্তমানে জি বাংলার পর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এককথায় বলতে গেলে তার অভিনয়ের জোরেই দর্শকমহলে জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক।

আবার খুব শীঘ্রই প্রকাশ পেতে চলেছে শিবপ্রসাদ আর নন্দিতা রায়ের বেলাশেষে। সেখানেও মুখ্য ভূমিকায় দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। তবে তার লাখো ভক্তের বুকে আঘাত দিয়ে মাত্র ১৯ বছর বয়সেই গাঁটছড়া বেঁধে নেন সাউন্ড ইঞ্জিনিয়ার অতনু হাজরার সাথে। অনেকেই হয়তো জানেন না, এই বিয়েতে সম্মতি থাকেনি তার পরিবারের। কিন্তু তবুও বিয়ে করেন, তবে তিনি পূর্ন সমর্থন পেয়েছিলেন শ্বশুরবাড়ি এবং স্বামীর কাছে। স্বামীর সাথে একসঙ্গে বহু বসন্ত পার করলেও, লাইমলাইটে জোড়ায় জোড়ায় খুব একটা দেখা যায়না তাদের। তবে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে স্বামী এবং পরিবারের অনেক ছবি শেয়ার করে থাকেন।

বর্তমান যুগের হাওয়া বুঝে সোশ্যাল মিডিয়াতে খুবই বেশী অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সম্প্রতি তারই ইনস্টাগ্রামে শেয়ার করা একটি রিল ঘিরে হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল নেট মাধ্যমে। একেবারে বিয়ের সাজে দেখা গেছে অভিনেত্রীকে। বেনারসী থেকে গয়না, সবই ছিল তার পরনের মধ্য। তাকে দেখে কে বলবে যে, কোন হওয়ার বয়স তার ফুরিয়েছে! একেবারে ক্যামেরার সামনেই কোন সেজে দৌড় অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

এই ভিডিওটি অভিনেত্রী নিজেই তার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। তবে বোঝা যাচ্ছে শুধু মাত্র ইনস্টাগ্রামে রিল বানানোর জন্যই এই ভিডিও বানিয়েছেন তিনি। এরপর ভিডিও নেট মাধ্যমে আসতেই ব্যাস, তার ভক্তদের মধ্যে লেগে গিয়েছে হুটোপুটি। ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিও। আর এই ইনস্টারিলের কমেন্ট সেকশন মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকেই বিভিন্ন রকম মন্তব্য করলেও প্রিয় অভিনেত্রীর ব্যাপারে বাজে মন্তব্য কেউই করেনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button