পরিবার নিয়ে এভাবে নববর্ষ পালন করতেন অভিষেক, পুরনো ভিডিও শেয়ার করে আবেগঘন বার্তা স্ত্রী সংযুক্তার

কলকাতাঃ আজ পয়লা বৈশাখ। নববর্ষের প্রথম দিনেই ভক্তরা আবারো মনে করলেন টলিউডের মিঠুদা ওরফে অভিষেককে। অভিষেক চলে গিয়েছেন না ফেরার দেশে। লাখো ভক্তকে কাঁদিয়ে তিনি আজ স্বর্গামুখী। এরই মাঝে তিনি বেঁচে আছেন ভক্তদের মাঝে। এক বছর আগের তার নববর্ষের ভিডিও আজ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

এক বছর আগে নিজের ফেসবুক ওয়াল থেকে নববর্ষের শুভেচ্ছা ও বড়দের উদ্দেশ্যে প্রণাম জানান অভিনেতা। ভিডিও থেকে জানা যায় পরিবারের প্রতি কতটা দায়িত্বশীল ছিলেন তিনি। নববর্ষ উপলক্ষ্যে শুটিং থেকে ছুটি নিয়ে পরিবারের সাথে সময় কাটাতে দেখা যায় তাকে। ভিডিওতে তাকে সেই কথাই বলতে শোনা যায়। তিনি বলেন,” নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা আর ভালোবাসা এবং প্রণাম। আজ ১লা বৈশাখ উপলক্ষ্যে শুটিং থেকে ছুটি নিয়েছি। ছুটি নিয়ে আমরা সাউথ সিটি মলে এসেছি সবাই একটু আনন্দ করবো বলে।”

এছাড়া নববর্ষে তিনি যে অনেক শপিং করেছেন সেইটাই জানান তিনি। তাকে সেখানে বলতে শোনা যায় যে,”আমি শপিং করেছি এখন রিয়াসাত নামে একটি রেস্টুরেন্টে খেতে এসেছি। এখানে খাওয়া দাওয়া করে তারপর বাড়ি যাবো।” ফ্যামিলিম্যান মিঠুদা সব্বাই কে শুভেচ্ছা জানিয়ে বলেন নতুন বছর খুব ভালো কাটুক প্রত্যেকের। ভিডিওতে তাকে বলতে শোনা যায়,”আমার অনেক ভালোবাসা তোমাদের সঙ্গে থাকলো। ফ্যামিলির প্রতি একটা দায়িত্ব থাকেই। আজ ছুটি নিয়েছি সবার সাথে থাকবো বলে।আমরা সবাই এখানে আছি।নতুন বছর সবার খুব ভালো কাটুক। সবাই খুব ভালো থেকো। ”

ভিডিওতে তাকে ছাড়া তার স্ত্রী এবং মেয়েকেও দেখা যাচ্ছে। তারাও উইশ করেন নববর্ষের। বর্তমানে এল বছর আগের সেই ভিডিও দেখেই চোখের জল ফেলছেন অনেক ভক্ত। অনেকেই বিশ্বাস করতে পারছেন না, সদা হাস্যময় এই মানুষটা আর নেই। সোশ্যাল মিডিয়াতে অনেকেই ভিডিওটি শেয়ার করে নিজেদের প্রিয় নায়কের প্রতি তাদের ভালোবাসা জানিয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button