ভুবন বাদ্যকরকে হার মানাল বেলুন বিক্রেতা, তার কাঁচা বাদামের সুরে মাতল নেটবাসি! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) আজকাল একটা খুব বড় হাতিয়ার। সেখানে যিনি রাজ করতে পারবেন তার কাছে অনায়াসেই এসে ধরা দেবে যশ, খ্যাতি এবং ঐশ্বর্য। আজ প্রায় ১ বছর হয়ে গেল খ্যাতির শীর্ষে রয়েছেন বীরভূমের (Birbhum) বাদাম কাকু ভুবন বাদ্যকর। দেশে বিদেশে ছড়িয়ে পড়ে তার নাম। হিল্লী দিল্লী ঘুরে বেড়াতে থাকেন তিনি। বহু মিউজিক ডিরেক্টরের সাথে কাজ করতে শুরু করেন তিনি।

একসময় বাদাম বিক্রি করে দিন গুজরান হলেও আজ সেই অবস্থার আমূল পরিবর্তন এসেছে। এখন তিনি তারকা। মাটির বাড়ি ছেড়ে উঠেছে অট্টালিকা। বাদাম বিক্রির জন্য বিভিন্ন জায়গা ঘুরে বেড়ানোর সময় তিনি নিজের মতো করে গান বাঁধেন। আর সেই গান একজন ব্যক্তি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই রাতারাতি ভাইরাল হয়ে পড়েন তিনি। তবে শুধু যে ভাইরাল হয়েছেন তাই নয়, তিনি অর্থ উপার্জন করে কিনেছেন গাড়ি বাড়ি সব। কিন্তু এবার তারই গাওয়া গান বাঁশির সুরে তুললেন এক যুবক। আর তিনিও নেট মাধ্যমে ভাইরাল হলেন তৎক্ষণাৎ।

এদিন ওই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওড়িশার ওই যুবক নিজের বাঁশির দ্বারা ওই গানের নিখুঁত সুর তুলে তাক লাগিয়ে দেন নেটিজেনদের। আসলে তিনি পুরীতে অবস্থিত ভগবান জগন্নাথ দেবের মন্দিরে বসে ছোটদের বিভিন্ন ধরেনের খেলনা, বেলুন ইত্যাদি বিক্রি করেন। কিন্তু সেই সময় তিনি এমনই মনমোহিনি সুর তুলেছিলেন যে, সবারই দৃষ্টি পড়ে তার ওপর।

আর ওই ভিডিও করে নেটমাধ্যমে আসতেই তিনিও ভুবনবাবুর মত ভাইরাল হয়ে যান। যদিও এখন দেখার ভুবন বাদ্যকরের মত তারও ভাগ্য খোলে কিনা। প্রসঙ্গত জানিয়ে রাখি যে, সাম্প্রতিক দিল্লিতে এক অনুষ্ঠানে গিয়ে তিনি ৭০,০০০ টাকা মূল্যের একটি আইফোন গিফট পান। আর সেই নিয়ে খাসা একখানা গানও লিখে ফেলেছেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button