‘গুড গুডার গুডেস্ট” বাংলা সিরিয়ালে ইংরেজি শেখানোর বহর নিয়ে ট্রোল নেটপাড়ায়! ভাইরাল ভিডিও

বেশ কিছু সপ্তাহ ধরে বাংলা ধারাবাহিকের পড়তি বাজার এই সপ্তাহে কিছুটা হলেও যেন পুনর্জীবিত হয়েছে। দর্শকরা এখন কথা বলছেন এই নিয়ে। আসলে সিরিয়ালগুলো তাদের নিত্যনতুন টুইস্ট দিয়ে দর্শকদের মাতিয়ে রাখছে। তবে বাংলা ধারাবাহিক বললে প্রথমে নাম আসে স্টার জলসা আর জি বাংলার কথা। কিন্তু আজ আমরা বলছি কালার্স বাংলার ধারাবাহিক ‘তুমি যে আমার মা’ ( Tumi Je Amar Maa) এর কথা।

এই গল্পের নায়িকা আসলে একটি বাচ্চা মেয়ে ’আরোহি’। ধারাবাহিকে তার বাবা থাকলেও মা নেই, আর সেই জন্য তার দুঃখের শেষ নেই। জীবনের প্রতিটি চলার পথে সে নিজের মাকে খুঁজে পাওয়ার চেষ্টা করে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন সুমন দে এবং অনিরুদ্ধ রায় চৌধুরী। অনিরুদ্ধ অবশ্য ক্ষুদে আরোহির বাবার চরিত্রে অভিনয় করছেন ।

বড় বড় তারকা অভিনেতারা অভিনয় করলেও দর্শকদের মধ্যে এই ধারাবাহিকের সবচেয়ে জনপ্রিয় চরিত্র হলো ওই ক্ষুদে, আরোহি। আর আরোহির চরিত্রে অভিনয় করেছেন মল্লিকা মজুমদার। প্রায় শুরুর দিন থেকেই বেশ জনপ্রিয় এই ধারাবাহিক। কিন্তু হঠাৎই চলে এল তুমুল আলোচনায়। সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিক নিয়ে রীতিমত সমালোচনা চালাচ্ছে সবাই। কিন্তু হলোটা কি?

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ধারাবাহিকের একটি ভিডিওকে কেন্দ্র করেই তুমুল আলোচনা শুরু হয় নেট মাধ্যমে। দেখা যাচ্ছে যে, ধারাবাহিকে ‘আরোহি’-কে শিক্ষা প্রদান করছেন এক গৃহ শিক্ষিকা। কিন্তু তিনি যা শেখাচ্ছেন তা একেবারেই ভুল। আর এই নিয়েই তরজা শুরু হয় সোশ্যাল মিডিয়াতে। অনেকেই এই নিয়ে নানা রকম বিদ্রুপ মন্তব্য করতে থাকে। তাছাড়া সোস্যাল মিডিয়াতে অনেকেই মুণ্ডুপাত করতে থাকে গৃহ শিক্ষিকার। আসলে ওই দৃশ‍্যে দেখা গিয়েছে, শিক্ষিকা ছাত্রীকে ভুল ইংরেজি শেখাচ্ছেন। গুড বেটার বেস্ট এর জায়গায় ওই শিক্ষিকা শেখাচ্ছেন গুড গুডার গুডেস্ট। এরপরই শুরু হয় মিমের বন্যা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button