২৬ টাকার ফ্লাইটের টিকিটে ভারত থেকে থাইল্যান্ড, সিঙ্গাপুর ভ্রমণ! দুর্দান্ত অফার এই সংস্থার

কেউ যদি আপনাকে বলে যে আপনি মাত্র ২৬ টাকার প্লেনের টিকিট দিয়ে বিদেশ ভ্রমণ করতে পারবেন, আপনি কী তা বিশ্বাস করবেন? হয়তো না। কিন্তু এটা একেবারেই সত্য। ভিয়েতনামের এয়ারলাইন ভিয়েতজেট একটি অফার নিয়ে এসেছে যার অধীনে আপনি ৭,৭০০ ভিয়েতনামী ডং-এ অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক ফ্লাইটের টিকিট বুক করতে পারবেন।

ভিয়েতনামের মুদ্রা ভারতের তুলনায় দুর্বল, ৭ হাজার ৭০০ ভিয়েতনামের ডং তাদের মুদ্রায় ২৬ টাকার কাছাকাছি। ভিয়েটজেট এই অফার চীনা ভালোবাসা দিবস হিসেবে পালিত ডাবল ৭ উৎসব উপলক্ষে নিয়ে এসেছে। আপনাদের অলে দিই যে, এই অফারের অধীনে বুকিংয়ের শেষ দিন ১৩ জুলাই। এই বুকিং ৭ই থেকে জুলাই শুরু হয়েছে। বলে দিই, সংস্থাটি গোল্ডেন উইকের অধীনে প্রচারমূলক টিকিট দিচ্ছে।

যাত্রীরা ১৩ জুলাই পর্যন্ত টিকিট বুক করতে পারবেন। এই টিকিটগুলি ১৫ আগস্ট ২০২২ থেকে ২৬ মার্চ ২০২৩ পর্যন্ত বুক করা হবে। আপনি অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক উভয় রুটে টিকিট বুক করতে পারেন। ভিয়েটজেট ভিয়েতনাম এবং ভারতের মধ্যে চারটি পরিষেবা পরিচালনা করে, যার মধ্যে রয়েছে নিউ দিল্লি/মুম্বাই-হ্যানয় এবং নিউ দিল্লি/মুম্বাই-হো চি মিন সিটি। এই রুটে প্রতি সপ্তাহে ৩-৪টি ফ্লাইট চলাচল করে।

সংস্থাটি যথাক্রমে ৩ জুন এবং ৪ জুন থেকে মুম্বাই-হ্যানয় রুটে এবং মুম্বাই-হো চি মিন সিটি রুটে নতুন ফ্লাইট ঘোষণা করেছিল। ৯ সেপ্টেম্বর, ২০২২ থেকে, প্রতি সোম, বুধ, শুক্র এবং রবিবার মুম্বাই-ফু কুওক রুটে ৪টি সাপ্তাহিক ফ্লাইট শুরু হবে। নয়াদিল্লি এবং ফু কুওকের মধ্যে পরিষেবাগুলিও ৯ সেপ্টেম্বর, ২০২২ থেকে শুরু হবে৷ প্রতি বুধ, শুক্র ও রবিবার এই ফ্লাইটগুলি চলবে।

vietjet a

ভিয়েতজেটের ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী, এই প্রচারমূলক টিকিট ভিয়েতনামের অভ্যন্তরীণ রুট এবং আন্তর্জাতিক উভয় রুটে প্রযোজ্য হবে। এয়ারলাইন্সের ওয়েবসাইটে বলা হয়েছে, “প্রচারমূলক টিকিট ভারত, কোরিয়া প্রজাতন্ত্র, জাপান, ইন্দোনেশিয়া (বালি), থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়ার আকর্ষণীয় গন্তব্যের জন্য। ফ্লাইটের সময়কাল ১৫ আগস্ট, ২০২২ থেকে ২৬ মার্চ, ২০২৩ পর্যন্ত হবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button