বারাসাত থেকে এক ট্রেনে দিঘা, ভাড়াও একদম কম! কখন ছাড়ে? মুখ খুলল পূর্ব রেল

দিঘা (Digha)…নামটা শুনলেই যেন মনটা চাঙ্গা হয়ে যায়। বিশেষ করে যারা সমুদ্রপ্রেমী, তাঁদের কাছে তো এই দিঘায় ঘুরতে যাওয়ার মজাই আলাদা। কোনো আলাদা করে সময়ই, বছরের যে কোনো সময়ে দিঘায় পর্যটকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

দিঘা আপনি বিভিন্ন উপায়ে যেতে পারেন। বাসে, ট্রেন, বাইক অথবা আপনার কাছে যদি নিজস্ব যানবাহন থেকে থাকে তাহলে তো একদম সোনায় সোহাগা। তবে আপনি যদি কম খরচে দিঘায় যেতে চান তাহলে সেক্ষেত্রে ট্রেন সবার জন্য দারুণ অপশন। দিঘার উদ্দেশ্যে ইতিমধ্যে হাওড়া (Howrah) থেকে বেশ কিছু ট্রেন যায়। এছাড়া আরো অন্যান্য জায়গা থেকে দিঘা যাওয়া যায়।

   

তবে এসবের মাঝেই আরো বড় খবর প্রকাশ্যে আসছে, আর সেটা হল এবার নাকি বরাসতের (Barasat) মানুষই খুব অল্প সময়ের মধ্যে দিঘা পৌঁছে যাবেন। এদিকে এহেন খবরে খুশি আর ধরছে না সমুদ্রপ্রেমীদের মধ্যে। এও শোনা যাচ্ছে যে নাকি বিশেষ ট্রেনের উদ্বোধন করবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জানা যাচ্ছে, বারাসাত-দিঘার মধ্যে ইএমইউ পরিষেবার সূচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাসত থেকে ট্রেনটি ভোর সওয়া পাঁচটায় ছেড়ে দিঘা পৌঁছাবে বেলা সাড়ে এগারোটার সময়। ফের দিঘার থেকে দুপুর দেড়টার সময় ট্রেনটি ছেড়ে বারাসত স্টেশনে ঢুকবে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। সত্যিই কি তাই? অবশেষে এই বিষয়ে মুখ খুলল পূর্ব রেল, যা শুনে আপনারও চোখ ছানাবড়া হয়ে যেতে পারে।

digha rail station

এই নতুন ট্রেন পরিষেবা সম্পর্কে মুখ খুললেন পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র। তিনি জানিয়েছেন, ‘এই খবরটি সম্পূর্ণভাবে অসত্য, ভিত্তিহীন এবং বিভ্রান্তিকর। দয়া করে এ ধরণের অসত্য খবর থেকে নিজেকে দূরে রাখুন।’

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর