থাকা, খাওয়া ফ্রি! ২০০০ টাকারও কমে তিরুপতি বালাজি দর্শন করাচ্ছে IRCTC, কেটে ফেলুন টিকিট

আপনিও নিত্য দিনের ব্যস্ত রুটিন থেকে কয়েকদিনের ছুটি নিয়ে কোথাও ঘুরে আসতে চাইছেন? অথচ খুব বেশি বাজেট নেই? বিশেষ করে কোনও মন্দিরে যাওয়ার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত খবর। বর্তমান সময়ে মানুষ বড়ই ব্যস্ত। আর এই ব্যস্ত জীবনে অনেকেই আছেন যারা হাঁপিয়ে উঠছেন। ফলে মুক্ত বাতাস সকলেই চাইছেন। আর এই মুক্ত বাতাসের অন্যতম মাধ্যম হল কোথাও ঘুরতে বেরিয়ে পড়া।

যে কারণে আজ আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাকে এমন একটি ট্যুর প্যাকেজ সম্পর্কে বলতে চলেছি যা সহজেই আপনার বাজেটের সাথে মানানসই হবে। আসলে ভারতীয় রেল (Indian Railways) খুব কম দামে অসাধারণ এক প্ল্যান নিয়ে এসেছে। যা শুনলে আপনিও খুশিতে লাফিয়ে উঠবেন।

   

আসলে আইআরসিটিসি (Indian Railway Catering and Tourism Corporation) তার সর্বশেষ প্ল্যানে ভক্তদের তিরুপতি বালাজিতে (Tirupati Balaji) নিয়ে যাচ্ছে। প্রকৃতপক্ষে, এই সময়ে প্রতি বছর লক্ষ লক্ষ ভক্ত বালাজিতে আসেন। সেই কারণেই এই ট্যুর প্যাকেজ এনেছে ভারতীয় রেল। তিরুপতি বালাজির ট্যুর প্যাকেজটি ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন অর্থাৎ IRCTC অফার করেছে। তিরুপতি বালাজি মন্দিরের এই যাত্রা বেঙ্গালুরুর আনন্দ রাও সার্কেল থেকে রাত সাড়ে ৯টা থেকে শুরু হবে। প্যাকেজটি কেবল ১ রাত এবং ২ দিনের জন্য।

এছাড়াও আইআরসিটিসি তিরুপতি বালাজি মন্দিরে পৌঁছতে এবং সেখান থেকে আসার জন্য ভক্তদের জন্য বাসের ব্যবস্থাও করেছে। এই ট্যুর প্যাকেজের তথ্য আইআরসিটিসির অফিসিয়াল ওয়েবসাইটে SBH32 কোড সহ দেওয়া আছে। তিরুপতি বালাজি ঘুরতে গেলে এর জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ১,৯৩০ টাকা। বেঙ্গালুরু থেকে শুরু হওয়া এই ট্যুর প্যাকেজে ভক্তদের সেখানে থাকার পাশাপাশি খাওয়া-দাওয়া এবং যাতায়াতের মতো সমস্ত পরিষেবা দেওয়া হবে।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর